Advertisement
০৩ মে ২০২৪
charu asopa

চারু অন্তঃসত্ত্বা থাকাকালীন পরকীয়ার জড়িয়েছিলেন রাজীব, অভিযোগ সুস্মিতার ভ্রাতৃবধূর

বিয়ের পর থেকে অশান্তি যেন লেগেই রয়েছে চারু-রাজীবের দাম্পত্য জীবনে। সম্প্রতি রাজীবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন চারু। সপ্তাহ ঘুরতে না ঘুরতে ফের বিস্ফোরক সুস্মিতার ভাতৃবধূ।

রাজীবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ চারুর।

রাজীবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ চারুর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৫:৪০
Share: Save:

দাম্পত্য, বিচ্ছেদ, সম্পর্কের টানাপোড়েন নিয়ে বার বার শিরোনামে উঠে এসেছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। মাস কয়েক আগেই তাঁর দাম্পত্য বাঁক নেয় যে সেই সময় মনে হয়েছিল, তাঁর ও চারু অসোপার বিচ্ছেদ যেন সময়ের অপেক্ষা। কিন্তু নিজেরাই ফের মত পরির্তন করেন। মেয়ে জিয়ানার স্বার্থে জোড়া লাগে ভেঙে যাওয়া সম্পর্ক। এই ঘটনার মাস কয়েক যেতে না যেতেই ফের রাজীবের বিরুদ্ধে সরব হন সুস্মিতার ভাতৃবধূ চারু। সমস্যা যেন মিটতেই চাইছে না রাজীব-চারুর। এ বার রাজীব সেনের বিরুদ্ধে বিবাহ-বর্হিভূত সম্পর্কের অভিযোগ আনেন চারু। তা-ও আবার তাঁর অন্তঃসত্ত্বা থাকাকালীনই নাকি পরকীয়ায় জড়ান রাজীব, এমনটাই চারুর।

সম্প্রতি একসাক্ষাৎকারে চারু বলেন, ‘‘অন্তঃসত্ত্বা থাকাকালীন আমি রাজস্থানের বিকানের কিছু মাস থাকার পর মুম্বই ফিরি। সেই সময় জিম করার নাম করে রাজীব সকালে বেরিয়ে গেলেও ফিরতেন রাত করে। দেরি হওয়ার কারণ জানতে চাইলে দোষ দিতেন ট্র্যাফিকের উপর।’’

চারু আরও বলেন,‘‘রাত হওয়ার কারণ জানতে চাইলে তখন বলত ম্যাপে রাস্তায় জ্যাম দেখে বান্দ্রার কোনও ক্যাফেতে বসে কফি খেতাম। তার পর যখন দেখতাম জ্যাম কমেছে, সেই সময় বাড়ির দিকে রওনা হতাম। আমি সেটাই বিশ্বাস করতাম। কখনও কখনও ও এমনও বলেছে যে গাড়ীতে ঘুমিয়ে পড়েছে সেটাও অবিশ্বাস করিনি।’’পাশাপাশি চারু জানান, এক বার রাজীব চারুকে না জানিয়ে দিল্লি চলে যান। ফিরে আসার পর রাজীবের ব্যাগ থেকে এমন কিছু জিনিস পান, তাতেই অভিনেত্রী নিশ্চিত হন তাঁর স্বামী তাঁকে ঠকাচ্ছেন।

২০১৯ সালে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাইয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই টেলি অভিনেত্রী। তার পর থেকেই খুঁটিনাটি লেগেই রয়েছে তাঁদের। তার মাঝে ফুটফুটে কন্যা সন্তানের মা-বাবা হন এই তারকা দম্পতি। এই মুহূর্তে তাঁদের মেয়ে জিয়ানার বয়স প্রায় ১১ মাস। যদিও বিবাহিত সম্পর্ক নিয়ে চারু জানান এটা তাঁর জীবনের বড় ভুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE