Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

ফ্যান কমছে অমিতাভের? ‘জলসা’য় আর লোক আসছে না, জানালেন উদ্বিগ্ন তারকা

কমছে ভক্ত? চিন্তা প্রকাশ করলেন অমিতাভ। উদ্বিগ্ন নায়ক কী লিখলেন তাঁর নতুন ব্লগে?

‘জলসা’র বাইরে ভক্তের সংখ্যা দিনে দিনে কমছে অমিতাভের?

‘জলসা’র বাইরে ভক্তের সংখ্যা দিনে দিনে কমছে অমিতাভের? ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৩:৫৫
Share: Save:

সময় থেমে থাকে না। আর কোনও কিছুই চিরকাল স্থায়ী হয় না। এতগুলো বছর পেরিয়ে আসার পর এমনটাই উপলব্ধি অমিতাভ বচ্চনের। বছরের পর বছর ধরে বিগ বি’র বাংলোর সামনে ভক্তদের ভিড় এ তো মুম্বইবাসীদের কাছে চেনা ছবি। তবে দিনে দিনে জলসার সামনের ভিড় কমছে। তাই কপালে ভাঁজ নায়কের। স্মার্টফোনের যুগে এখন আর ভক্তদের চিৎকার শোনা যায় না।

নিয়মিত ব্লগ লেখেন বিগ বি। মঙ্গলবার নিজের ব্লগে এই পরিবর্তনের কথাই ভাগ করে নিয়েছেন অভিনেতা। তিনি লেখেন, “কোনও কিছুই চিরস্থায়ী নয়। দিনে দিনে উৎসাহী ভক্তের সংখ্যা কমে গিয়েছে। এখন আর অনুরাগীদের চিৎকার শোনা যায় না, বরং স্মার্টফোনের দ্বারা স্বাগত জানায় তারা।

করোনা পরিস্থিতির আগে প্রতি রবিবারই নিজের ভক্তদের সঙ্গে জলসার বাইরে দেখা করতেন বিগ বি। যদিও করোনা ভারতে আসার পর সেই রীতিতে ছেদ পড়ে এক প্রকার। তবে আবারও নিয়মিত ভক্তদের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন অভিনেতা। তিনি লেখেন, “সময়ের সঙ্গে সব কিছুই পরিবর্তনশীল। ভক্তের সংখ্যাও কমেছে আগের তুলনায়। কিন্তু আবারও আমার অনুরাগীদের সঙ্গে দেখা করব যথাযথ সুরক্ষা, সাবধানতা অবলম্বন করে।”

বছরের পর বছর ভক্তদের সঙ্গে দেখা হওয়ার সেই মুহূর্তগুলি ফ্রেমবন্দি করে রেখেছেন নায়ক। সেই মুহূর্তগুলিও ভাগ করে নিয়েছেন বিগ বি। সময়ের সঙ্গে জলসার সামনের এই পরিবর্তনের হাওয়ায় তবে কি উদ্বিগ্ন অমিতাভ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Bollywood Actor Jalsa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE