Advertisement
০১ মে ২০২৪
Sushmita-Rohman Relationship

প্রাক্তন প্রেমিক না বর্তমান? রোহমানের জন্মদিনেই কৌতূহল নিরসন করলেন সুস্মিতা

বয়সের পার্থক্যকে পাত্তা না দিয়েই মডেল রোহমান শলের সঙ্গে বছর তিনেক চুটিয়ে প্রেম করেছিলেন সুস্মিতা সেন। তার পরে কয়েক বছরের বিচ্ছেদ। গত বছরই ফের একে অপরের কাছাকাছি আসেন রোহমান এবং সুস্মিতা।

Rohman Shawl and Sushmita Sen.

রোহমান শল ও সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৬:০৮
Share: Save:

গত বছর হঠাৎ করেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পরে নতুন করে নিজের জীবন ফিরে পেয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। সেই সঙ্গে তাঁর জীবনে ফিরে এসেছে তাঁর পুরনো প্রেমও। তিনি রোহমান শল। ২০১৮ সাল থেকে সুস্মিতার মনের মানুষ তিনি। মাঝে বছর দু’য়েকের জন্য দু’জনের মধ্যে মনোমালিন্য হলেও একে অপরের কাছ থেকে দূরে সরে যাননি সুস্মিতা বা রোহমান কেউই। তার প্রতিফলনও দেখা গিয়েছে তাঁদের সম্পর্কে। বিচ্ছেদ ঘোষণার দু’বছরের মাথায় ফের এক ফ্রেমে ধরা দিয়েছেন সুস্মিতা ও রোহমান। গত বছর উৎসবের মরসুমে একে অপরের হাতে হাত রেখেই জনসমক্ষে এসেছিলেন তাঁরা। তবে কি স্রেফ বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্কে ফিরেছেন তাঁরা? চলতি বছরে রোহমানের জন্মদিনে সেই প্রশ্নের উত্তর দিয়েই দিলেন পর্দার ‘আরিয়া’।

রোহমানের জন্মদিন উপলক্ষে সমাজমাধ্যমের পাতায় তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সুস্মিতা। সেই ছবিতে রোহমানকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। তাঁর ও রোহমানের পরনে কালো রঙের পোশাক। একে অপরের সঙ্গে মানানসই করেই যে সেই পোশাক পরেছেন তাঁরা, তা বুঝতে অসুবিধা হয় না। সেই ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, ‘‘শুভ জন্মদিন বাবু! তুমি যাতে আনন্দে থাকো, তার জন্য সব সময় প্রার্থনা করি। অনেক ভালবাসা, অনেক শুভকামনা!’’ শুধু তাই-ই নয়, রোহমানের উদ্দেশে চুম্বনও ছুড়ে দেন সুস্মিতা। অভিনেত্রীর এই পোস্ট থেকেই স্পষ্ট, সম্পর্ক ও বিচ্ছেদের চড়াই-উতরাইয়ের পরেও প্রাক্তন প্রেমিকের প্রতি তাঁর ভালবাসা এতটুকু কমেনি।

২০১৮ সাল থেকে প্রেম সুস্মিতা ও রোহমানের। অতিমারির সময় একত্রবাস থেকে শুরু করে একসঙ্গে ঘুরতে যাওয়া— সমাজমাধ্যমের পাতায় বার বার নিজেদের প্রেম ব্যক্ত করেছেন তাঁরা। ২০২১ সালে সমাজমাধ্যমের পাতায় একটি পোস্টের মাধ্যমে প্রেমের সম্পর্কে ইতি টানেন সুস্মিতা। তবে তার পরেও সুস্মিতার সঙ্গ ছাড়েননি রোহমান। পারিবারিক অনুষ্ঠান থেকে হাসপাতাল— সর্বত্র সুস্মিতার ছায়াসঙ্গী হয়ে থেকেছেন রোহমান। গত মার্চ মাসে হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর থেকে সুস্মিতার সঙ্গে ফের ঘনিষ্ঠতা বেড়েছে তাঁর। সুস্মিতাকে নিয়ে হাসপাতালে যাওয়া থেকে ফ্যাশন শোয়ে তাঁর সঙ্গ দেওয়া— সব জায়গায় হাজির ছিলেন রোহমান। এমনকি, পারিবারিক অনুষ্ঠানেও একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Rohman shawl Lalit Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE