Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sushmita sen

Bollywood: টানাপড়েনে ভুগছেন সুস্মিতার মেয়ে রেনে! জানালেন নেটমাধ্যমে

একটি কাঁধ খোলা টপ এবং ছোট ঝুলের প্যান্টে এক্কেবারে সাদামাঠা সুস্মিতা-কন্যা। মাথায় উঁচু করে খোপা।

সুস্মিতার সঙ্গে রেনে।

সুস্মিতার সঙ্গে রেনে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১২:১৪
Share: Save:

সুস্মিতা সেনের মতোই শরীরচর্চা নিয়ে ব্যস্ত মেয়ে রেনে সেন। ইনস্টাগ্রামে নিজের মেদহীন ঝরঝরে চেহারার ছবিও পোস্ট করেছেন তিনি।

একটি কাঁধ খোলা টপ এবং ছোট ঝুলের প্যান্টে এক্কেবারে সাদামাঠা সুস্মিতা-কন্যা। মাথায় উঁচু করে খোপা। জানলা থেকে ঠিকরে আসা রোদ গায়ে মেখে আয়নার সামনে দাঁড়িয়ে একটি নিজস্বী তুলেছেন বছর ২০-র রেনে। খুব সম্ভবত শরীরচর্চা করার পরেই নিজেকে লেন্সবন্দি করেছেন তিনি। বিবরণীতে লিখেছেন, ‘শরীরচর্চা এবং পিৎজার মধ্যে টানাপড়েনে ভুগছি’। সুস্মিতার মতোই ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় রেনে। ইতিমধ্যেই তাঁর এই পোস্টটি ৩ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। তবে নেতিবাচক কথাবার্তা এড়িয়ে যাওয়ার জন্য ছবিতে মন্তব্যের জায়গাটি বন্ধ করে দিয়েছেন তিনি।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন তিনি। অনেকেই রেনের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন রেখেছিলেন। জানতে চেয়েছিলেন তিনি কোনও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কি না। রেনে জানিয়েছেন, এখনও পর্যন্ত মনের মানুষ খুঁজে পাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood sushmita sen Renee Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE