Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

June Aunty: ‘মাসি’-র ছোট ছেলেকে বিয়ে করেই কি আনন্দ নিকেতনে ফিরছে জুন আন্টি? 

কিন্তু ধারাবাহিকে এখনও পর্যন্ত দেখা যায়নি মাসির ছোট ছেলেকে। বার বার শুধু উল্লেখ হয়েছে তাঁর উপস্থিতি-র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ মে ২০২১ ১৯:৪৬
মাসির ছোট ছেলেকে বিয়ে করেই বাড়ি ফিরছে ‘জুন’।

মাসির ছোট ছেলেকে বিয়ে করেই বাড়ি ফিরছে ‘জুন’।

উষসী চক্রবর্তী যে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ফিরছেন সে কথা আগেই জানিয়েছে আনন্দবাজার ডিজিটাল। কিন্তু নেটাগরিকদের প্রশ্ন ধারাবাহিকে জুন কোন অবতারে ফিরছে? নেটপাড়ার একাংশের মতে ‘মাসি’-র ছোট ছেলে অর্থাৎ অনিন্দ্যর ছোট ভাইকে বিয়ে করেই ধারাবাহিকে ফিরছে ‘জুন’ । কিন্তু ধারাবাহিকে এখনও পর্যন্ত দেখা যায়নি মাসির ছোট ছেলেকে। বার বার শুধু উল্লেখ হয়েছে তাঁর উপস্থিতি-র।

বহু প্রশ্নই বর্তমানে ঘুরপাক খাচ্ছে নেটাগরিকদের মনে। কেন ধারাবাহিকের নতুন ঝলকে সাদা শাড়ি জুনের পরনে? কেন তিনি এসেই ডিঙ্কার খোঁজ খবর করছেন? কী মতলব তাঁর?

নেটপাড়ায় তেমনই এক পোস্ট সবার নজর কেড়েছে। একজন নেটাগরিকের পোস্ট অনুযায়ী, মাসির ছোট ছেলেকে বিয়ে করেই বাড়ি ফিরছে ‘জুন’। কিন্তু নেটাগরিকদের একাংশ এই প্রশ্নও তুলেছেন যে মাসির ছোট ছেলে বিদেশে থাকে এবং সে বিবাহিত। তাহলে কী ভাবে সম্ভব এই ঘটনা? কেউ কেউ কৌতূহল প্রকাশ করে বলছেন বিয়ে করে বাড়ি ফিরেও বৈধব্য সাজ।

Advertisement

পোস্টটির মন্তব্য বিভাগে এসে বহু নেটাগরিক নিজের মতামত রেখেছেন। কেউ বলেছেন ‘সতীন তাহলে এ বার ছোট জা’, আবার কেউ বলেছেন ‘জাম্বো-জুনের বিয়ে চাই’। কেউ তো আবার হতবাক হয়ে জিজ্ঞেস করছেন জুন কবে সংশোধনাগার থেকে ছাড়া পেল?

জুন আন্টির ‘শ্রীময়ী’ ধারাবাহিকে পুনঃপ্রবেশ যে নেটাগরিকদের ভাবিয়ে তুলেছে তা বলাই বাহুল্য। এবার দেখার পালা ধারাবাহিকের নতুন গল্প কী রূপ নেয়? ঊষসী আনন্দবাজার ডিজিটালকে আগেই জানিয়েছিলেন, ‘শ্রীময়ী’ ধারাবাহিকে তাঁর ফেরার কথা আগে থেকেই স্থির ছিল। লীনা গঙ্গোপাধ্যায় তাঁকে বলেছিলেন, জুন আবার শ্রীময়ীর জীবনে ফিরবে।

আরও পড়ুন

Advertisement