Advertisement
০৪ মে ২০২৪
Sushmita Sen

সুস্মিতার পাশে প্রাক্তন প্রেমিক, ‘ললিত-কলা’র দিন কি তা হলে শেষ?

হাসপাতালে চেকআপের সময় পাশে ছিলেন। ফ্যাশন শোয়ের শেষেও সুস্মিতার পাশেই রইলেন রোহমান। প্রাক্তন প্রেমিকেই কি তবে মন ফিরল ব্রহ্মাণ্ডসুন্দরীর?

Sushmita Sen’s ex boyfriend helps her after Lakme Fashion Week ramp walk

কিছুটা সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গেই কাজে ফিরলেন সুস্মিতা সেন।সেখানেও তাঁর পাশে রইলেন প্রাক্তন প্রেমিক রোহমান শল। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৭:৩৬
Share: Save:

সপ্তাহখানেক আগেই বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। দিন কয়েক আগে হার্ট অ্যাটাক হয় তাঁর। সমাজমাধ্যমের পাতায় নিজেই সেই খবর জানান অভিনেত্রী। তার পর হয়েছে অ্যাঞ্জিয়োপ্লাস্টি, বসেছে স্টেন্ট। কিছুটা সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গেই কাজে ফিরলেন সুস্মিতা সেন। ফিরলেন ফ্যাশন র‍্যাম্পে। সেখানেও তাঁর পাশে রইলেন প্রাক্তন প্রেমিক রোহমান শল। রোহমানকে পাশে নিয়ে সুস্মিতা বললেন, ‘‘আমি ভাগ্যবতী, আমার কাছে সবার শুভেচ্ছা আছে।’’

সম্প্রতি এক ফ্যাশন সংস্থার হয়ে র‍্যাম্পে হেঁটেছেন সুস্মিতা। এত বড় এক বিপদের মুখ থেকে ফিরেই নিজের ছন্দে ফিরেছেন অভিনেত্রী। শুরু করেছেন শরীরচর্চা। পাশাপাশি, ফিরেছেন র‍্যাম্পেও। অনুষ্ঠানের পর সেখান থেকে বেরোনোর সময় সুস্মিতার পাশে দেখা যায় তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান শলকে। সুস্মিতা সেজেছিলেন হলুদ লেহঙ্গায়, রোহমানের পরনে ছিল সাদা ব্লেজ়ার। এক সঙ্গে হেঁটে বেরিয়ে এলেন তাঁরা। প্রাক্তনের সঙ্গে থাকা সত্ত্বেও কোনও লুকোচুরি নেই সুস্মিতার শরীরী ভাষায়। সাবলীল ভাবেই রোহমানের সঙ্গে দেখা গেল তাঁকে। আলোকচিত্রীদের সঙ্গে কথা বললেন, এমনকি অনুরাগীদের সঙ্গে নিজস্বীও তুললেন অভিনেত্রী। সব শেষে তাঁকে আগলে গাড়িতে উঠিয়ে দিলেন রোহমান। ‘‘প্রেম ভেঙে যাওয়ার পরেও প্রাক্তন প্রেমিকের সঙ্গে এত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকে?’’ ভিডিয়ো দেখে সমাজমাধ্যমে কৌতূহলী প্রশ্ন অনুরাগীদের।

গত বুধবার ডাক্তার দেখাতে হাসপাতালে গিয়েছিলেন সুস্মিতা। সেই যাত্রাতেও তারকার সঙ্গী ছিলেন প্রাক্তন প্রেমিক রোহমান শল। সে দিনও দু’জনের শরীরী ভাষায় বন্ধুত্বের ছাপ দেখতে পেয়েছিলেন অনুরাগীরা। প্রেম ভাঙলেও কি তবে বন্ধুত্ব টিকিয়ে রাখা সম্ভব? সুস্মিতা ও রোহমানকে দেখে তাই-ই মনে করছেন অনুরাগীরা।

রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের তিন বছরের প্রেমের সম্পর্কের ইতি ঘটে বছরখানেক আগে। ২০২১ সালের ডিসেম্বর মাসে সমাজমাধ্যমের পাতায় রোহমানের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সুস্মিতা। তার পরেও অবশ্য একাধিক বার রোহমনের সঙ্গে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রীকে। ললিত মোদী-সহ একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে আজও সুস্মিতার সুখে-দুঃখে সঙ্গী সেই রোহমানই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Bollywood Actor Rohman shawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE