Advertisement
০৪ মে ২০২৪
Charu Asopa-Rajeev Sen

সুস্মিতার ভাইয়ের থেকে আলাদা থাকেন, মুম্বইতে যে কারণে ফ্ল্যাট ভাড়া পাচ্ছেন না চারু

পেশায় অভিনেত্রী সুস্মিতা সেনের ভ্রাতৃবধূ। মুম্বইয়ে এই কারণেই ফ্ল্যাট ভাড়া পেতে কালঘাম ছুটে যায় চারু অসোপার।

Sushmita Sen\\\\\\\'s sister in law Charu Asopa struggles to find house

মুম্বইতে বাড়ি ভাড়া পেতে সমস্যা সুস্মিতার ভ্রাতৃবধূর! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৯:১৮
Share: Save:

২০১৯ সালে বেশ ধুমধাম করেই প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাইকে বিয়ে করেন ছোটপর্দার অভিনেত্রী চারু অসোপা। বিয়েতে হাজির ছিলেন খোদ সুস্মিতা সেন। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দেন তাঁদের। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রাজীব-চারুর দাম্পত্য কলহের কথা প্রায়ই শোনা যেত। ২০২১ সালে মেয়ে জিয়ানার জন্ম। তার পরই যেন চরমে ওঠে তাঁদের সংঘাত। রাজীবের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন চারু। মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন চারু। পরে অবশ্য দু’জনেই তাঁদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চান। ফের একসঙ্গে থাকা শুরু করেন, কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি। বেরিয়ে আসেন রাজবীরের সংসার ছেড়ে। কিন্তু কোলের মেয়েকে নিয়ে একলা মায়ের বাড়ি ভাড়া পেতে নাকি প্রায় কালঘাম ছুটে যায় চারুর।

চারুর কথায়, ‘‘মুম্বইয়ে অভিনেত্রী, তার উপর সিঙ্গল মাদারের বাড়ি ভাড়া পাওয়া বেশ কষ্টসাধ্য। কেউ বাড়ি ভাড়া দিতে চান না। অনেক দিন ধরেই বাড়ি খুঁজছিলাম। এই রোদে বেরিয়ে বেরিয়ে ফ্ল্যাট দেখেছি। অনেকেই আমাকে ফিরিয়ে দিয়েছেন। কারণ আমি একা মা।’’ চারু তাই প্রশ্ন তোলেন, মুম্বইয়ের মতো জায়গায় অভিনেত্রীরা যদি থাকার জায়গা না পান, তা হলে কোথায় পাবেন তাঁরা? খুব কষ্ট করে একটি এক কামরার ফ্ল্যাট ভাড়া পান। তবে বর্তমানে মেয়ে বড় হচ্ছে, জায়গায় অভাব। তাই একটি দু’কামরার ফ্ল্যাটে উঠেছেন। সুস্মিতার ভাইয়ের সঙ্গে কখনও ভাব কখনও আড়ি, এমন এক সম্পর্কের বাঁধনে থাকায় বেশ কটাক্ষের মুখে পড়তে হয় চারুকে। শুধু তা-ই নয়, পোশাক নিয়েও বিভিন্ন কটু কথা শুনতে হয় চারুকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

charu asopa Sushmita Sen rajeev sen Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE