×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১০ মে ২০২১ ই-পেপার

নায়কের সঙ্গে ঝগড়া হয়, প্রেম হবে কি না বলতে পারব না: সুস্মিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ মার্চ ২০২১ ১৯:৫৩
সুস্মিতা চট্টোপাধ্যায়। 

সুস্মিতা চট্টোপাধ্যায়। 

গল্পের ‘নায়ক’ ফুটবলার দিয়েগো মারাদোনার একজোড়া জুতো। কারণ সেটির মালিকানা নিয়ে দ্বন্দ্ব দুই পরিবারের। দত্ত ভার্সাস চৌধুরি। কিন্তু শেষে কোন বাড়ির চৌকাঠ পেরবে বিখ্যাত আর্জেন্টিনার ফুটবলারের জুতো?

সেই প্রশ্নের উত্তর দেবে মৈনাক ভৌমিকের নতুন ওয়েব সিরিজ ‘মারাদোনার জুতো’। দুই পরিবারের মধ্যে জুতো নিয়ে চুলোচুলি, অন্তহীন বিবাদ। আবার তার মধ্যেই নিজেদের গল্প বুনবে হিয়া এবং রণ ওরফে রণদেব। হিয়া, দত্ত পরিবারের মেয়ে। পেশায় ফ্যাশন ভ্লগার। অর্থাৎ সাজগোজ নিয়ে বিভিন্ন ভিডিয়ো তৈরি করে সে। অন্য দিকে, চৌধুরী পরিবারের রণদেব পেশায় ফোটোগ্রাফার। দুই শত্রু পরিবারকে কাছাকাছি আনবে হিয়া-রণর প্রেম? আদৌ কি প্রেম হবে দু’জনের? সে কথা যদিও এখনও ফাঁস করেননি সিরিজের নায়িকা হিয়া অর্থাৎ সুস্মিতা চট্টোপাধ্যায়।

বক্স অফিসে ভাল সারা পেয়েছে তাঁর প্রথম ছবি ‘প্রেম টেম’। এর পরেই মৈনাক ভৌমিকের সঙ্গে কাজ। তাঁর কথায়, “মৈনাকদা কাজ করার সময় অনেক স্বাধীনতা দিয়েছেন। আমাকে বলেছিল নিজের মতো করে অভিনয় করতে। ভুল হলে উনি আবার সেটা ধরিয়ে দিয়েছেন।” সুস্মিতার বিপরীতে রণর চরিত্রে দেখা যাবে অমর্ত্য রায়কে। তবে নায়কের সঙ্গে রসায়নের কথা সুস্মিতা গোপনেই রেখে দিলেন। তিনি বললেন, “হিয়া এবং রণ সব সময় ঝগড়া করে। একে অপরকে কী ভাবে নাজেহাল করবে সে কথা ভাবে। কিন্তু দু’জনের মধ্যে প্রেমটা হবে কি না সেটা এখনই বলা যাবে না। আর প্রেম হলেই বা কী করে হবে, সেটাও সিক্রেট থাকুক।”

Advertisement
নিজেদের গল্প বুনবে হিয়া এবং রণ ওরফে রণদেব।

নিজেদের গল্প বুনবে হিয়া এবং রণ ওরফে রণদেব।


আর মারাদোনার জুতো? সেটাই বা শেষে কোন পরিবার পাবে? সেই জুতোর খোঁজই বা তারা পেল কোথায়?

এই সব প্রশ্নের উত্তর পরিচালক মৈনাক ভৌমিক তুলে রেখেছেন ‘হইচই’-এর ওয়েব সিরিজের ৬টি পর্বে। তাঁর কথায়, “এই প্রথম অন্যের লেখা গল্পে কাজ করলাম। সেটা একটা নতুন অভিজ্ঞতা। এই সিরিজটি রমকম মনে হতে পারে। কিন্তু এটা রমকম নয়। সব মিলিয়ে বেশ একটা মজার গল্প তৈরি হয়েছে।”

ডাবিং পর্ব প্রায় শেষ। নায়ক-নায়িকার পর একে একে সামনে আসবে সিরিজের অন্যান্য চরিত্ররাও। সম্ভবত আগামী মে মাসে মুক্তি পেতে চলেছে ‘মারাদোনার জুতো’।

Advertisement