Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Swara Bhaskar

প্রেমের জীবন ঘেঁটে দিয়েছেন শাহরুখ! নাম করেই ‘বাদশা’কে তোপ স্বরা ভাস্করের

স্বরা ভাস্কর জানালেন, শাহরুখের জন্যেই তাঁর প্রেমের জীবন ঘেঁটে গিয়েছে। ছোটবেলা থেকেই স্বরা কারও প্রেমে পড়েননি। তার জন্য নাকি দায়ী কিং খান। একই অভিযোগ আদিত্য চোপড়ার বিরুদ্ধেও।

স্বরা ভাস্করের অভিযোগ শাহরুখের বিরুদ্ধে।

স্বরা ভাস্করের অভিযোগ শাহরুখের বিরুদ্ধে। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৫
Share: Save:

শাহরুখ খানের বিরুদ্ধে বড় অভিযোগ আনলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। জানালেন, শাহরুখের জন্যেই তাঁর প্রেমের জীবন ঘেঁটে গিয়েছে। ছোটবেলা থেকেই স্বরা কারও প্রেমে পড়েননি। আর তার জন্য নাকি দায়ী কিং খান। স্বরার অভিযোগের তির অবশ্য শুধু শাহরুখের দিকে নয়, তিনি একই অভিযোগ করেছেন বলিউড পরিচালক আদিত্য চোপড়ার বিরুদ্ধেও।

কেন এমন অভিযোগ?

সম্প্রতি স্বরা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, খুব কম বয়সে শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখেছিলেন তিনি। তার পর থেকেই তিনি খুঁজে চলেছেন তাঁর 'রাজ'কে। রাজ যে বাস্তবে আদৌ নেই, সে যে আসলে পরিচালকের কল্পনা মাত্র, তা অনেক পরে বুঝেছেন স্বরা।

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। আদিত্য চোপড়ার পরিচালনায় সেই ছবি রীতিমতো সাড়া ফেলেছিল বক্স অফিসে। রাজ ওরফে শাহরুখকে নিয়েই কল্পনায় আঁকিবুঁকি কেটেছেন ছোট্ট স্বরা। তাঁর বিশ্বাস ছিল, এক দিন তাঁর জীবনেও আসবে রাজ। তিনি হবেন সেই রাজের সিমরন।

বড় হয়ে যখন স্বরা বুঝতে পারেন রাজ বলে আসলে কেউ নেই, মন ভেঙে যায় তাঁর। তাই আদিত্য চোপড়া এবং শাহরুখ খানকে এক যোগে তাঁর প্রেমের জীবন ঘেঁটে দেওয়ার জন্য দায়ী করেছেন তিনি।

স্বরা ভাস্করের পরবর্তী ছবি ‘যাহাঁ চার ইয়ার’ শীঘ্রই মুক্তি পেতে চলেছে। সেই ছবির প্রচারে গিয়েই শাহরুখের কথা জানিয়েছেন তিনি। স্বরা আরও জানান, প্রেমে তিনি কোনও দিনই তেমন পটু ছিলেন না। আর এখন ছেলেদের প্রতি একেবারেই আগ্রহ হারিয়েছেন। প্রেম করার মতো শক্তি তাঁর এখন আর নেই।

‘যাহাঁ চার ইয়ার’ ছবিতে স্বরা ভাস্করের সঙ্গে অভিনয় করেছেন শিখা তালসানিয়া, পূজা চোপড়া এবং মেহের ভিজ। চার বন্ধুর জমাট বন্ধনের গল্প বলবে এই ছবি। আগামী ১৬ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে বলে খবর।

উল্লেখ্য, স্বরা শাহরুখদের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন, একই অভিযোগ কিছু দিন আগে কর্ণ জোহরের বিরুদ্ধে এনেছিলেন সামান্থা রুথ প্রভু। তিনি বলেছিলেন, কর্ণের রোম্যান্টিক ছবি দেখে দেখেই সম্পর্কের প্রতি উচ্চাশা তৈরি হয়েছিল তাঁর। বিয়ে ভেস্তে যাওয়ার জন্যও কর্ণের ছবিই দায়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE