Advertisement
০২ মার্চ ২০২৪
Swara Bhasker-Fahad Ahmad

মায়ের শাড়ি, গয়না পরেই রেজিস্ট্রি করেছেন, বিবাহ আইন নিয়ে কী বললেন স্বরা?

শুক্রবার সকালে একটি গ্রুপ ফোটো ভাগ করে নেন স্বরা। সেখানে বর-কনে তো ছিলেনই। ছিলেন তাঁদের মা-বাবাও। স্বরা বিশেষ বিবাহ আইনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন।

 Swara Bhasker wore mom’s saree and jewellery, grooved to dhol beats with Fahad Ahmad as they registered marriage

লাল শাড়ি, সাদা ব্লাউজ় পরে হাসিমুখে নায়িকা। চুপিসারে রেজিস্ট্রি অফিসে গিয়ে বিয়ে সেরেছেন স্বরা-ফাহাদ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৩
Share: Save:

অভিনেত্রী স্বরা ভাস্কর আর সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের বিয়ের খবর প্রকাশ্যে এসেছে সম্প্রতি। চুপিসারে রেজিস্ট্রি অফিসে গিয়ে বিয়ে সেরেছেন তাঁরা। তার পর ভিডিয়ো পোস্ট করে সুখবর দেন স্বরাই। বৃহস্পতিবার দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে যে উদ্‌যাপন হয়, তার ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। দেখা যায়, লাল শাড়ি, সাদা ব্লাউজ় পরে হাসিমুখে নায়িকা। গলায় ফুলের মালা। তাঁর হাত ধরে রয়েছেন ফাহাদ। সাদা পাজামা-পাঞ্জাবি আর লাল জওহর কোটে তিনিও উচ্ছ্বসিত। নবদম্পতিকে ঘিরে ছিলেন বন্ধুবান্ধব।

কনের সাজে ছবি দিয়ে স্বরা লেখেন, “মায়ের শাড়ি ও গয়না পরেছিলাম রেজিস্ট্রির দিন। পরিবারের সকলের ভালবাসা আমাদের সঙ্গে ছিল, এ এক বড় আশীর্বাদ। বিশেষ বিবাহ আইন অনুযায়ী আমরা দম্পতি হিসাবে নথিভুক্ত হলাম।”

শুক্রবার সকালে একটি গ্রুপ ফোটো ভাগ করে নেন স্বরা। সেখানে বর-কনে তো ছিলেনই। ছিলেন তাঁদের মা-বাবাও। স্বরা বিশেষ বিবাহ আইনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে লেখেন, “ভালবাসাকে সুযোগ দেওয়ার জন্য এমন যে এক আইন রয়েছে এতেই আমি ধন্য। নিজের পছন্দমতো সঙ্গী নির্বাচন, তাকে বিয়ে করার অধিকার—এগুলো যেন বিশেষ সুবিধা না হয়, বরং স্বাভাবিক ভাবেই যেন পায় মানুষ।”

স্বরা আর ফাহাদকে এর পর ঢোলের ছন্দে নাচতে দেখা যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে স্বরা তাঁর মেহেন্দির ছবিও দিয়েছেন। অভিনেত্রীর হাতের সেই নকশায় লেখা রয়েছে ফাহাদের নাম। তার পাশাপাশি একার একটি ছবি ভাগ করে নিয়ে স্বরা জানান, কয়েক মাসের জন্য এই খবর গোপনীয়তায় মুড়ে রাখা কঠিন কাজ ছিল। স্বরা-ফাহাদ রেজিস্ট্রি অফিসে বিয়ের আবেদনের নথিপত্র জমা করেছিলেন গত ৬ জানুয়ারি। অবশেষে বৃহস্পতিবার সেই বিয়ের কথা প্রকাশ্যে এল। নায়িকার বিয়ের খবরে উচ্ছ্বসিত ভক্তেরা। উচ্ছ্বসিত সমাজকর্মী থেকে রাজনৈতিক মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE