Advertisement
০৩ মার্চ ২০২৪
Swara Bhasker

‘ভাই’ থেকে স্বামী! ডেকেছিলেন বিয়েতেও, স্বরা-ফাহাদের পুরনো আলাপ ঘিরে রসিকতা

স্বরা আর ফাহাদের বিয়ের পর পুরনো এক টুইট হঠাৎ ঘুরছে সমাজমাধ্যমে। সেখানে দেখা যায়, এখনকার স্বামীকে ‘ভাই’ সম্বোধন করেছেন স্বরা। তাতে বেজায় রসিক মন্তব্য করে চলেছেন সকলে।

Old tweet of Swara Bhasker addressing her now husband Fahad Ahmad as \\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'Bhai\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'

১৬ ফেব্রুয়ারি পরিবার, পরিজনকে সাক্ষী রেখে আইনি বিয়ে সারলেন তাঁরা। সঙ্গে মালাবদল-সহ ছোট্ট উদ্‌যাপন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:২০
Share: Save:

বিয়ে করে ফেলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সবাইকে চমকে দিয়ে সে খবর ভাগ করলেন বৃহস্পতিবার। পাত্র সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। রাজনীতির ময়দানেই প্রেম। ১৬ ফেব্রুয়ারি পরিবার, পরিজনকে সাক্ষী রেখে আইনি বিয়ে সারলেন তাঁরা। সঙ্গে মালাবদল-সহ ছোট্ট উদ্‌যাপন। রেজিস্ট্রারের ঘরের বাইরে বিয়ের ভিডিয়ো পোস্ট করেছেন স্বরা। সেই থেকেই চর্চায় সরগরম স্বরা-ফাহাদ রসায়ন। কোথাকার জল কোথায় গড়াবে তা তো আগে থেকে বোঝার উপায় ছিল না! তবে বিয়ের পর পুরনো এক টুইট হঠাৎ ঘুরছে সমাজমাধ্যমে। সেখানে দেখা যায়, এখনকার স্বামীকে ‘ভাই’ সম্বোধন করেছেন স্বরা। তাতে বেজায় রসিক মন্তব্য করে চলেছেন সকলে।জন্মদিনের শুভেচ্ছা হোক বা রাজনৈতিক মন্তব্য, টুইটারে সাধারণ কথোপকথনের ক্ষেত্রেই দেখা যায় নিজেদের মধ্যে ফুরফুরে সম্পর্ক বজায় রেখেছেন স্বরা আর ফাহাদ, যা অনেকটাই প্রীতির, ভ্রাতৃত্বের। বন্ধুত্বের ছাপ সেখানে স্পষ্ট। গত ২ ফেব্রুয়ারি ফাহাদের জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা জানিয়েছিলেন স্বরা। কিন্তু সম্বোধন ফিরে দেখলে চমকে যেতে হয়। স্বরা লিখেছিলেন, “শুভ জন্মদিন ফাহাদ মিয়া। কামনা করি ভাইয়ের আত্মবিশ্বাস অটুট থাকুক। আনন্দে থেকো, থিতু হয়ো, বয়স বাড়ছে, এ বার একটা বিয়ে করে নাও। বছরও দারুণ কাটুক।”

এর জবাবে ফাহাদও ধন্যবাদ জানিয়ে বলেন, “তোমার ভাইয়ের আত্মবিশ্বাস ধ্বজা ওড়াচ্ছে। ঠিক তো রাখতেই হবে সব। আর হ্যাঁ, তুমি কথা দিয়েছিলে, আমার বিয়েতে আসবে! সময় বার করো, আমি কিন্তু পাত্রী খুঁজে পেয়েছি!”

এই কথোপকথনের নমুনা এত দিনে স্পষ্ট হল সবার কাছে। আগাগোড়া মজা করে চলেছিলেন জুটিতে, নাকের ডগায়। কাকপক্ষী টের পায়নি। কিন্তু বরকে কিছু দিন আগেও ভাই সম্বোধন? না, এত দূর কেউ ভাবতে পারছেন না এখনও।

আইনি বিয়ের সেই ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিয়ে ‘তনু ওয়েড্‌স মনু’র অভিনেত্রী লেখেন, “অনেক সময় আমরা এমন কিছু খুঁজি যা চোখের সামনেই থাকে, কিন্তু আমরা দূরে খুঁজতে থাকি। আমরা ভালবাসা খুঁজছিলাম। কিন্তু খুঁজে পেলাম বন্ধুত্ব। তার পর একে অপরকে খুঁজে পেলাম। আমার মনে তোমাকে স্বাগত ফাহাদ। এখানে অনেক শোরগোল, কিন্তু এই মন তোমার।”

স্বরা-ফাহাদ রেজিস্ট্রি অফিসে বিয়ের আবেদনের নথিপত্র জমা করেছিলেন গত ৬ জানুয়ারি। অবশেষে বৃহস্পতিবার সেই বিয়ের কথা প্রকাশ করলেন। নায়িকার বিয়ের খবরে উচ্ছ্বসিত ভক্তেরা। উচ্ছ্বসিত সমাজকর্মী থেকে রাজনৈতিক মহল। কারণ নবদম্পতির সঙ্গে কোথাও না কোথাও যোগ রয়েছে এঁদের সকলের।

ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেছেন স্বরা। লাল শাড়ি-সাদা ব্লাউজ পরে নায়িকা। গলায় ফুলের মালা। তাঁর হাত ধরে রয়েছেন ফাহাদ। সাদা পাজামা-পাঞ্জাবি আর লাল জওহর কোট। সঙ্গে বন্ধুবান্ধব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE