Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Swastika-Shovan: জোড়ে করোনা প্রতিষেধক নিয়ে রসিকতা স্বস্তিকার, ‘জ্যাব উই মেট’... 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ জুন ২০২১ ১৬:৪৫
স্বস্তিকা দত্ত এবং শোভন গঙ্গোপাধ্যায়।

স্বস্তিকা দত্ত এবং শোভন গঙ্গোপাধ্যায়।

মন ভাল নেই স্বস্তিকা দত্তের। শুক্রবার আচমকাই তাঁর সামাজিক পাতা বন্ধ হয়ে গিয়েছে। বিষয়টি নিয়ে দারুণ দুশ্চিন্তায় অভিনেত্রী। তার মধ্যেই শনিবার ‘কাছের মানুষ’ শোভন গঙ্গোপাধ্যায়কে নিয়ে করোনা প্রতিষেধকের প্রথম ডোজ নিলেন তিনি। ইনস্টাগ্রামে সেই ছবি ভাগ করে হিন্দি ছবি 'যব উই মেট'-এর নাম অল্প বদলে হাল্কা রসিকতাও জুড়লেন, ‘জ্যাব উই মেট’...। শোভন-স্বস্তিকাকে জোড়ে দেখতে নেটমাধ্যমে ইতিমধ্যেই ভিড় জমিয়েছেন ১৪ হাজার নেটাগরিক। ছবি বলছে, প্রতিষেধক নিতে গিয়েও দারুণ রোম্যান্টিক তাঁরা। পোশাকেও রংমিলন্তি। ২জনের গায়ে একই রঙের টি-শার্ট।

প্রতিষেধক নিয়ে ফিরেই যদিও ‘শ্যুট ফ্রম হোম’-এ ব্যস্ত হয়ে পড়েছেন স্বস্তিকা। আনন্দবাজার ডিজিটালকে জানালেন, ‘‘প্রথম ডোজ নিলাম কয়েক ঘণ্টা আগে। শোভনের চেনা চিকিৎসক সব ব্যবস্থা করে দিয়েছেন।’’ অভিনেত্রীর দাবি, যিনি ইনজেকশন দিয়েছেন তাঁর হাত ভীষণ ভাল। একেবারেই লাগেনি। এখনও শরীরের কোনও পার্শ্বপ্রতিক্রিয়া শুরু হয়নি। তবে বাড়ি থেকে শ্যুট করতে গিয়ে নাকাল হচ্ছেন তিনি, এমনটাই দাবি তাঁর।

‘শ্যুট ফ্রম হোম’-এর অভিজ্ঞতা কেমন? অভিনেত্রীর কথায়, ৬টি দৃশ্য শ্যুট করে পাঠাতে হচ্ছে প্রতি দিন। শনিবারে প্রতিষেধক নেওয়ার পাশাপাশি ৪টি দৃশ্য ইতিমধ্যেই তিনি মুঠোফোনে তুলে পাঠিয়ে দিয়েছেন। বাকি দুটোর শ্যুট শুরু করবেন এ বার। ‘‘নিজেই কিউ দিচ্ছি। সংলাপ বলছি। ক্যামেরা সামলাচ্ছি। অভিনয়ও করছি। বাড়িতে কখনও জোরালো আলোর ব্যবস্থা থাকে! সে দিকটাও সামাল দিতে হচ্ছে। সব মিলিয়ে সত্যিই আমি নাজেহাল’’, অকপটে জানালেন স্বস্তিকা। আগামী দিনে এই ব্যবস্থাই যদি চালু হয়ে যায়? জি বাংলার ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ‘রাধিকা’ ওরফে স্বস্তিকার মতে, এই ক’দিনেই তিনি তিতিবিরক্ত। এই চাপ আর নিতে পারছেন না। তাই মনেপ্রাণে চাইছেন যত শিগগিরি সম্ভব পরিস্থিতি স্বাভাবিক হোক।

Advertisement

একই সঙ্গে চেনা স্টুডিয়ো পাড়া, সহ-অভিনেতাদের আড্ডাও মিস করছেন তিনি, জানালেন স্বস্তিকা।


আরও পড়ুন

More from My Kolkata
Advertisement