Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Swastika-Shovan: জুড়ে থাকার সাহস একমাত্র তুই...! নেটমাধ্যমে এ ভাবেই স্বস্তিকার মান ভাঙালেন শোভন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ সেপ্টেম্বর ২০২১ ১১:৪৬
নেটমাধ্যমে ফের ভাইরাল শোভন-স্বস্তিকা।

নেটমাধ্যমে ফের ভাইরাল শোভন-স্বস্তিকা।

পেশাজগতে টিকে থাকা মানেই সকাল-সন্ধ্যা কাজের পাহাড়। দেখাসাক্ষাৎ কমতে কমতে তলানিতে। প্রেম যেন পালাই পালাই! তাতেই নাকি মান করেছেন স্বস্তিকা দত্ত। কাছের মানুষ অভিমান করলে সেই মান ভাঙানোর দায়িত্বও উল্টো দিকে থাকা প্রিয়জনেরই। সেই কাজটিই মঙ্গলবার রাতে করলেন শোভন গঙ্গোপাধ্যায়। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, কাজের চাপে এক সঙ্গে সময় কাটানো আর হয়ে উঠছিল না তাঁদের। সেই ফাঁক তিনি ভরালেন তাঁর আর স্বস্তিকার এক ফ্রেমে বন্দি একটি ছবি ফেসবুকে ভাগ করে। সঙ্গে হালছাড়া স্বীকারোক্তি, ‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস’। কাজের ব্যস্ততার মধ্যেও হাত না ছাড়ার জন্য প্রেমিকাকে আন্তরিক ধন্যবাদও জানিয়েছেন তিনি। অনেক দিন পরে দুই তারকার ‘কাপল গোল’ দেখে খুশি অনুরাগীরাও।

স্বস্তিকা যদিও শোভনের এই খুনসুটির বদলে খুনসুটিই ফিরিয়ে দিয়েছেন। মন্তব্য বিভাগে তাঁর দাবি, ‘পাকা, আমার ফোন গ্যালারি থেকে ছবি চুরি করা বন্ধ কর!' শেষমেশ কি পুরনো ছবি দিয়েই মান ভাঙানোয় ব্যস্ত শোভন? ছবির মতো আদৌ একে অন্যের কাছাকাছি আসেননি কি? এই বিষয়ে কারওর থেকেই কোনও সদুত্তর মেলেনি। তবে অনেক শুভেচ্ছার মধ্যেই কাঁটার মতো বিঁধেছে ক্রুশল আহুজাকে নিয়ে মন্তব্য। কয়েকজন অনুরাগীর মনে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ‘কর্ণ-রাধিকা’ জুটির রোমান্স এখনও টাটকা। তাই তাঁদের দাবি, স্বস্তিকার পাশে এক মাত্র মানায় ক্রুশলকেই।

Advertisement

এই মুহূর্তে শোভন ব্যস্ত স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’ নিয়ে। গানের এই রিয়্যালিটি শো-এর আবহের পাশাপাশি সঙ্গীত বিভাগের দায়িত্বও সামলাচ্ছেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘লকডাউন’। এই ছবি দিয়েই বড় পর্দায় প্রথম সুর করলেন শোভন। তাঁর সুরে গেয়েছেন ইমন চক্রবর্তী। এ বিষয়ে আনন্দবাজার অনলাইনকে শিল্পী বলেছিলেন, ‘‘অতীত নিয়ে একটুও ভাবিত নই। বর্তমানেই বেঁচে আছি। পেশাগত কারণে শুধু ইমন নয়, সবার সঙ্গে কাজ করব।’’ একই ভাবে স্বস্তিকাও ব্যস্ত তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’ নিয়ে। এই সিরিজে তিনি জুটি বেঁধেছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। ‘আনন্দ আশ্রম’ দিয়েই ওয়েব প্ল্যাটফর্মে প্রথম দেখা দিয়েছিলেন প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ও। পাশাপাশি, প্রচুর বিজ্ঞাপনী ছবিতেও দেখা যাচ্ছে স্বস্তিকাকে।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement