Advertisement
০২ মে ২০২৪
Swastika Mukherjee

Swastika Mukherjee: ছবি দেখতে আসুন, আমার মুখ দেখতে আসুন, সেলফি তুলতে আসুন, এলেই তো হল: স্বস্তিকা

বলিউড অভিনেতারা যদি ছবির প্রচারে সারা দেশ ঘুরতে পারেন, স্বস্তিকা কেবল শহরটুকুতে প্রচার চালাতে পারেন না?

 ‘শ্রীমতী’-র আহ্বান

‘শ্রীমতী’-র আহ্বান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১১:০২
Share: Save:

স্বস্তিকাই এখন ‘শ্রীমতী’। সামলাচ্ছেন ছবির সংসার। সকলে যাতে নন্দনে ছবিটি দেখতে আসেন তার জন্য অর্জুন দত্তের পাশাপাশি কোমর বেঁধে নেমেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। ভক্তদের আকৃষ্ট করতে ‘টোপ’ও দিচ্ছেন। তা নিয়ে কটাক্ষও শুনতে হয়েছে অভিনেত্রীকে। তার পরই বিস্তারিত বিবৃতি দিলেন সোমবার গভীর রাতে।তুলে ধরলেন তাঁর উৎসাহ, আগ্রহের কারণ। তাঁর বক্তব্য, কেবল ছবির জন্য প্রচার চালাচ্ছেন না, নিজের জন্যও করছেন। নিজের মাথাতেও ছাতা ধরছেন।

অভিনেত্রী লিখেছেন, ‘বলিউড তারকারা নিজেদের ছবি প্রচার করতে সারা দেশে ঘুরে বেড়ান। শাহরুখও কলকাতায় এসেছেন প্রায় তাঁর প্রত্যেকটা ছবির প্রচারে। স্টেজে উঠে নাচতেও দেখেছি। আর আমি নিজের শহরটুকুতে ঘুরছি, কারণ এইটুকু জায়গাতেই তাও কিছু প্রেক্ষাগৃহে আমরা এখনও যুদ্ধ করে টিকে আছি। সেখানে যাচ্ছি, তাতে অসুবিধেটা কোথায়? বাংলা সিনেমা দেখতে আসুন, আমার মুখ দেখতে আসুন, সেলফি তোলার লোভে আসুন। এলেই তো হল! জঘন্য একটা সিনেমা হলে দর্শক কি ছেড়ে দিত? বাংলা ছবির মাথায় ছাতা ধরতে বলছি না, আমি আমার নিজের মাথায় ছাতা ধরছি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Shrimati Nandan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE