• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চুল কেটে ট্রোলড স্বস্তিকা, পাল্টা জবাব অভিনেত্রীর

main
স্বস্তিকা মুখোপাধ্যায়।

লংবব হোক বা আন্ডারকাট… স্বস্তিকা মুখোপাধ্যায়ের স্টাইল স্টেটমেন্ট বরাবরই ইন্ডাস্ট্রিতে বেশ চোখে পড়ার মতো। ফ্যাশানিস্তা বলে খ্যাতিও আছে তাঁর। কখনও বাহারি রঙের হাইলাইটার, আবার কখনও বা লম্বা খোলা চুল…নিজেকে সব স্টাইলেই মানানসই করে তুলতে পারার দক্ষতা আছে তাঁর। সেই স্বস্তিকাই চুল কাটা নিয়ে ট্রোলড হলেন টুইটারে। পাল্টা জবাবও উড়ে এল। ট্রোলারদের এক এক করে ঠাণ্ডা মাথায় স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় উত্তর দিলেন অভিনেত্রী।

সোমবার টুইটার অ্যাকাউন্ট থেকে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। নো মেকআপ লুক। চুল কেটে ফেলেছেন স্বস্তিকা? তাঁকে দেখা যাচ্ছে ‘আন্ডারকাট’ লুকে। এর পরেই ট্রোলিং শুরু। একাধিক অনুরাগীর বক্তব্য, স্বস্তিকাকে নাকি মোটেই মানাচ্ছে না। এক জন তো আবার স্বস্তিকার কালো ঘন চুলের শোকে কমেন্ট করেছেন, “তোমার সেই লম্বা খোলা চুল, মুখ ভর্তি হাসি দিয়ে তুমি মন জিতে নাও স্বস্তিকা। কালো বড় চুল রাখা কি তোমার একেবারেই পছন্দ নয়?” আর একজন লেখেন, “বড্ড খারাপ লাগছে।” অন্য একজনের বক্তব্য, “মেক আপ নেই, ফিল্টার নেই একদম ভাল লাগছে না দেখতে।” স্বস্তিকার উত্তর, “এখন তো খারাপই চলছে। চিয়ার্স টু লুকিং ব্যাড।”

যদিও এ সবের মাঝেই স্বস্তিকার নিউলুকে ক্লিন বোল্ড এক টিনএজার। সে লিখছে, “আপনি হয়তো আমার মায়ের বয়সি। কিন্তু আমি গর্ব করে বলতে পারি, আমি আপনাকে ভালবাসি। আপনাকে আমি ম্যাম বলতে পারব না। স্বপ্নের সুন্দরীকে কেউ ম্যাম বলে নাকি?” শুধু সেই ভক্তটিই নন, কিজি’র মায়ের এই নয়া অবতার আপাতত ‘টক অব দ্য টাউন’!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন