×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুন ২০২১ ই-পেপার

‘সাপোর্টিভ’ স্বামী সোহম, লক্ষ্যভেদ হবে অর্জুনের?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ ফেব্রুয়ারি ২০২০ ০০:৩০
সোহম চক্রবর্তী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: নিজস্ব চিত্র।

সোহম চক্রবর্তী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: নিজস্ব চিত্র।

টলিপাড়ায় এখন ছকভাঙা জুটির আদর। ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে যেমন চিরাচরিত দেব-রুক্মিণী জুটিছেড়ে এন্ট্রি হয়েছে আবিরের। আবারও এক অফবিট জুটির আত্মপ্রকাশ। সৌজন্যে পরিচালক অর্জুন দত্তের মিষ্টি পারিবারিক ছবি ‘শ্রীমতী’।

এই ছবিতেই প্রথম বার অভিনেতা সোহম চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। উচ্চ মধ্যবিত্ত ঘরের হাসিখুশি বধূ শ্রীমতী (স্বস্তিকা)। স্বামী অনিন্দ্যকে (সোহম) পাশে পায় সব ক্ষেত্রেই। হঠাৎই ঝড় ওঠে। তার পর? অর্জুন বলছিলেন, “শ্রীমতী নিজেকে ভালবাসার গল্প। নিজের সঙ্গে বোঝাপড়ার আখ্যান।”

অর্জুনের আগের ছবি ‘অব্যক্ত’ বক্স অফিসে মাঝারি ব্যবসা করলেও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে বিস্তর। তাই তাঁর সঙ্গে প্রথম বার কাজ করতে পেরে খুশি সোহমও। আনন্দবাজার ডিজিটালকে বললেন, “বেশ এক্সসাইটেড। অর্জুনের সঙ্গে প্রথম কাজ। ও খুব আত্মবিশ্বাসী। স্বস্তিকাদির স্বামীর চরিত্রেও প্রথম বার। নতুন কিছু দর্শক দেখতে পাবে।”

Advertisement

আরও পড়ুন: ‘আমার মেয়েদের বলেছি পিরিয়ডের সময়েও পুজো করতে’

এ ছাড়াও ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে বরখা বিস্ত সেনগুপ্ত, তৃণা সাহা, দেবযানী বসুকে। ছবিতে সিনেমাটোগ্রাফি সামলাবে সুপ্রতীম ভোল। সঙ্গীতের দায়িত্ব সৌম্য রিতের উপর। চলতি মাসের ২৮ তারিখ থেকেই শুরু শুটিং। আরও এক লক্ষ্যভেদে অর্জুন।

আরও পড়ুন: ‘এক নাবালিকাকেও অন্তঃসত্ত্বা করে দিয়েছিল’, প্রাক্তন সম্পর্কে বিস্ফোরক বলি অভিনেত্রী

Advertisement