• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রণবীর নয়, জন্মদিনে দীপিকাকে সেরা চমক দিলেন এক অনুরাগী

deepika padukone
দীপিকা পাড়ুকোন। ফাইল চিত্র।

Advertisement

মাঝে মাঝে তারকারাও বিস্মিত হন অনুরাগীদের কাজে। যেমন হলেন দীপিকা পাড়ুকোন। মুম্বই বিমানবন্দরে তাঁর জন্য চমক অপেক্ষা করেছিল এক অনুরাগীর তরফে। রবিবার, জন্মদিনের সকালে দীপিকা বিমানবন্দরে গিয়েছিলেন লখনউগামী বিমান ধরবেন বলে। সঙ্গে ছিলেন স্বামী রণবীর সিংহ।

বিমান ধরার জন্য অপেক্ষা করছিলেন দীপিকা। সে সময় একজন ভক্ত তাঁকে জন্মদিনের কেক উপহার দেন। তারকাও নিরাশ করেননি ভক্তকে। বিমানবন্দরেই কেক কাটেন। ক্যামেরার শাটার ফেলার মাঝেই আলোকচিত্রীরা গেয়ে ওঠেন ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’।

কাটার পরে এক টুকরো চকোলেট কেক ওই ভক্তকে খাওয়ান দীপিকা। তারপর কেকের খণ্ড খাওয়ার পালা রণবীরের। বিমান ধরার আগে ক্যামেরার জন্য সানন্দে পোজ-ও দেন তারকা দম্পতি।

 

বিমান ধরার আগে ক্যামেরার জন্য সানন্দে পোজ-ও দেন তারকা দম্পতি। ছবি: ফেসবুক

লখনউ-সফরে যাওয়ার জন্য রণবীর-দীপিকার দু’জনে পরনেই ছিল মজাদার ক্যাজুয়াল পোশাক। দীপিকা পরেছিলেন বড় মাপের উজ্জ্বল কমলা রঙের সোয়েটার। রণবীর বেছে নিয়েছিলেন ঢাউস লং কোট এবং মানানসই টুপি।

 

জন্মদিনে সাহসী দীপিকা! আরও পড়ুন

নিজের জন্মদিন লখনউয়ে কাটাবেন দীপিকা। সেখানে একটি ক্যাফে পরিচালনা করেন অ্যাসিড আক্রান্তরা। তাঁদের সঙ্গেই বিশেষ দিনটি উদযাপন করবেন ‘ছপাক’-এর ‘মালতী’।

মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ তুলে ধরেছে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন সংগ্রাম। ‘মালতী’ নামে মূল চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ইতিমধ্যেই সাড়া ফেলেছে ছবির ট্রেলর। বিয়ের পরে দীপিকার প্রথম ছবি ‘ছপাক’ মুক্তি পাবে আগামী ১০ জানুয়ারি। কাজল-অজয় দেবগণ অভিনীত ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-ও মুক্তি পাবে সে দিনই।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন