Advertisement
০৩ মে ২০২৪
Tapsee Pannu

ঠিক যেন দ্বিতীয় জয়া বচ্চন, তাপসীর কাণ্ড দেখে উপলব্ধি নেটপাড়ার

তাপসীর সঙ্গে জয়া বচ্চনের মিল খুঁজে পেলেন নেটাগরিকরা। 'দ্বিতীয় জয়া বচ্চন' তকমা দিলেন নেটাগরিকরা। কিন্তু কী এমন করলেন অভিনেত্রী?

(বাঁ দিকে) জয়া বচ্চন (ডান দিকে) তাপসী পান্নু।

(বাঁ দিকে) জয়া বচ্চন (ডান দিকে) তাপসী পান্নু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৮:৪০
Share: Save:

এমনিতেই ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি প্রচার পছন্দ নয় অভিনেত্রী তাপসী পান্নুর। তাঁর বুদ্ধিমত্তার অনুরাগী অনেকেই। দেখতে দেখতে বলিউডে প্রায় ১০ বছর কাটিয়ে দিয়েছেন। কোনও গডফাদার ছাড়াই নিজের জায়গা তৈরি করেছেন হিন্দি সিনেমার জগতে। খুব শীঘ্রই শাহরুখ খানের বিপরীতে 'ডাঙ্কি' ছবিতে দেখা যাবে তাঁকে। মাঝেমধ্যে আলোকচিত্রীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিনেত্রী। সম্প্রতি একটি রেস্তরাঁয় যান তাপসী। সেখান থেকে বেরোনোর সময় তাপসীকে ঘিরে ধরেন ছবিশিকারিরা। তার পরেই এমন কিছু ঘটল, যেখানে অভিনেত্রীর ব্যবহারের সঙ্গে জয়া বচ্চনের ছায়া খুঁজে পেলেন নেটাগরিকরা। তাপসীকে 'দ্বিতীয় জয়া বচ্চন' তকমাও দিয়ে ফেললেন তাঁরা। কিন্তু কী এমন করেছিলেন তাপসী?

সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য বার বার শিরোনামে এসেছেন জয়া বচ্চন। তাঁর আচরণ নিয়ে কম নিন্দে হয়নি। যেখানে-সেখানে ক্যামেরা তাক করে ছবি বা ভিডিয়ো তোলা একেবারেই পছন্দ করেন না তিনি। এর অন্যথা হলে অনুরাগী ও চিত্রগ্রাহীদের কথা শোনাতেও ছাড়েন না বচ্চন-ঘরনি। এ বার যেন জয়া বচ্চনেরই পদাঙ্ক অনুসরণ করছেন তাপসী। অভিনেত্রী রেস্তরাঁ থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় তাঁর ছবি তোলার জন্য প্রায় হুড়োহুড়ি পড়ে যায় আলোকচিত্রীদের মধ্যে। সেই সময় ছবি তোলার জন্য পোজ় না দিয়ে বরং নাগাড়ে বলে গেলেন, ‘‘সরে দাঁড়ান, নয়তো বলবেন আপনাদের লেগেছে । সরে দাঁড়ান, আমি বলছি সরে দাঁড়ান, নয়তো লেগে যাবে।’’ একই কথা বলতেই থাকেন তাপসী। এতে উপস্থিত সকলেই অবাক হয়ে যান। খানিক ক্ষণের মধ্যে তাঁর রাস্তা ফাঁকা করে দেন আলোকচিত্রীরা। তাঁরা আর ছবিও তুলতে যাননি তাপসীর।

এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় কটাক্ষ। কেউ লিখলেন, ‘‘পরবর্তী জয়া বচ্চন’’, কেউ আবার লিখলেন, ‘‘আবার ওভারঅ্যাক্টিং।’’ কারও মতে, ‘‘বলিউডের ড্রামা কুইন।’’ তবে এই প্রথম নয়, অতীতেও বার কয়েক আলোকচিত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের কারণে শিরোনামে উঠে আসেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE