Advertisement
০৭ মে ২০২৪
Taapsee Pannu

Taapsee –Shahrukh: বাইশ গজ ছেড়ে ‘মিথু’ এবার ‘ডাঙ্কি’-তে শাহরুখের বিপরীতে

রাজকুমার হিরানির ছবিতে কাজ করতে চলেছেন তাপসী পান্নু। বিপরীতে শহরুখ খান। কাজ শুরুর অপেক্ষায় অভিনেত্রী।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ২১:১৪
Share: Save:

নতুন ছবি ‘ডাঙ্কি’ নিয়ে উৎসাহ তুঙ্গে তাপসী পান্নুর। হবে না-ই বা কেন! এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ‘কিং-খান'। অন্য দিকে রাজকুমার হিরানির সঙ্গে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান।

মুম্বই সংবাদসংস্থার কাছে কাজের কথা বলতে গিয়ে তাপসী বলেছেন, ‘‘একটা ছবির কাজ প্রায় শেষ করে ফেলেছি। আর অল্প কাজ বাকি আছে। সেটা শেষ করে পরের ছবির কাজ শুরু করব।’’

ওই সংবাদসংস্থার কাছে তাপসী জানিয়েছেন, রাজকুমার হিরানির ছবিতে শাহরুখ খানের বিপরীতে কাজ করতে চলেছেন তিনি। এই কাজ তাঁর কাছে স্বপ্নের মতো।

তাঁর কথায়, ‘‘রোজ নিজের গায়ে চিমটি কেটে দেখি, আমি স্বপ্ন দেখছি না তো! শাহরুখের ছবি দেখে বড় হয়েছি, এ বার তাঁর সঙ্গে অভিনয় করব, আমার তো বিশ্বাসই হচ্ছে না। এই সুযোগ হারিয়ে ফেলব না তো! এমন ভয়ও পাচ্ছি।

কিছু দিন আগে ‘ডাঙ্কি’-র একটি প্রচার ঝলকে এক সঙ্গে দেখা গিয়েছিল বলিউড বাদশা ও পরিচালক রাজকুমার হিরানিকে। সেখানেও শাহরুখ বলেছিলেন, তিনি হিরানির ছবিতে কাজ করার অপেক্ষায় আছেন, হিরানিও তাঁর নতুন ছবির জন্য 'বাদশা'কে কিছু পরামর্শ দিয়েছিলেন।

এ বার সেই পরামর্শ তাপসীর জন্যও থাকে কি না, সেটিই এখন দেখার। যদিও তাপসী মনে করেন, তাঁর অভিনয়দক্ষতাই তাঁকে এই ছবিতে কাজের সুযোগ করে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Shahrukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE