Advertisement
০২ মে ২০২৪
Taapsee Pannu

‘অন্তঃসত্ত্বা তো নই’, বিয়ের প্রসঙ্গ উঠতেই সোজাসাপটা উত্তর তাপসীর, কার উদ্দেশে এমন বললেন?

ঠোঁটকাটা বলে তাঁর দুর্নাম রয়েছে বলিউডে। সেই তাপসীকে বিয়ের কথা জিজ্ঞেস করতেই অবাক করা উত্তর দিলেন অভিনেত্রী।

Taapsee Pannu

তাপসী পন্নু। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৩:৩০
Share: Save:

এমনিতেই ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি প্রচার পছন্দ নয় অভিনেত্রী তাপসী পান্নুর। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের প্রশ্নের উত্তর দেন তিনি। কাজ থেকে ব্যক্তিগত জীবন— উঠে আসে নানা বিষয়। সব প্রশ্নের উত্তর দেন তাপসী।

এক অনুরাগী তাঁকে জিজ্ঞেস করেন, কবে বিয়ে করছেন? উত্তরে এক মুহূর্তও বিলম্ব না করেই তাপসী বলেন, ‘‘আমি তো অন্তঃসত্ত্বা হইনি’’। একই সঙ্গে তিনি জানান, ‘‘এখনই বিয়ে করছি না। যখন করব, আপনাদের সবাইকে জানাব।’’ নেহা ধূপিয়া থেকে আলিয়া ভট্ট— এই সময়ের বলিউডের একাধিক অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তা হলে কি এই জবাবের মধ্যে দিয়ে নিজের সহকর্মীদের খোঁচা মারলেন তাপসী!

ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বোয়ের সঙ্গে গত ন’বছর ধরে সম্পর্কে রয়েছেন তাপসী। অভিনেত্রী নিজেই জানিয়েছেন বিয়ে নিয়ে কোনও তাড়াহুড়ো নেই তাঁদের। এক সাক্ষাৎকারে তাপসী জানান, যখন সন্তান নেওয়ার চিন্তাভাবনা করবেন, তখনই বিয়ের কথা ভাববেন। তবে আপাতত তেমন সম্ভবনা নেই। দিন কয়েক আগেই প্রেমিকের সঙ্গে লম্বা ছুটিতে যান তাপসী। এ বার মাথিয়াসের সঙ্গে ক্র্যাবি যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।

মাথিয়াসের সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারে আগেই জানিয়েছিলেন তাপসী। বলেছিলেন “বরাবরই বলিউড ইন্ডাস্ট্রির বাইরের কারওর সঙ্গে সম্পর্ক গড়তে চেয়েছিলাম। কেরিয়ারের শুরুর দিকেই এমন একজন মানুষের সঙ্গে আমার পরিচয় হয়, যার সঙ্গে অনেক স্বাচ্ছন্দ্য বোধ করি।”

খেলাধুলোর সঙ্গে যোগাযোগ রয়েছে তাপসীর। সম্প্রতি ভারতের মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের আত্মজীবনীমূলক সিনেমা ‘সাবাশ মিথু’তে অভিনয় করেছেন। এ ছাড়াও ‘রশ্মি রকেট’ এবং ‘সাঁড় কি আখ’ জাতীয় খেলাধুলো সম্পর্কিত ছবিতে অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Bollywood Actor Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE