Advertisement
১৯ মে ২০২৪
Sunil Holkar

জনপ্রিয় টেলিভিশন অভিনেতা সুনীল প্রয়াত মাত্র ৪০ বছর বয়সেই

‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে জনপ্রিয় মুখ ছিলেন সুনীল। বেশ কয়েকটি হিট মরাঠি ছবিতেও কাজ করেছেন। থিয়েটারও করতেন তিনি। তাঁর অকাল মৃত্যুতে শোকে ভেঙে পড়ছেন স্ত্রী আর দুই সন্তান।

দিন যে ফুরিয়ে আসছে, আগেই টের পেয়েছিলেন সুনীল। তাঁর এক বন্ধুকে বলে সমাজমাধ্যমে একটি বার্তা পাঠয়েছিলেন।

দিন যে ফুরিয়ে আসছে, আগেই টের পেয়েছিলেন সুনীল। তাঁর এক বন্ধুকে বলে সমাজমাধ্যমে একটি বার্তা পাঠয়েছিলেন। -সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৫:৪৮
Share: Save:

৪০ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা সুনীল হোলকার। যকৃতে সিরোসিস হয়েছিল। হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর, তবু শেষরক্ষা হয়নি। গত কয়েক দিনে শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল সুনীলের। রবিবার শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি।

‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে জনপ্রিয় মুখ ছিলেন সুনীল। বেশ কয়েকটি হিট মরাঠি ছবিতে কাজ করেছেন। থিয়েটারও করতেন তিনি। তাঁর অকাল মৃত্যুতে শোকে ভেঙে পড়ছেন স্ত্রী আর দুই সন্তান। দিন যে ফুরিয়ে আসছে, আগেই টের পেয়েছিলেন সুনীল। তাঁর এক বন্ধুকে বলে সমাজমাধ্যমে একটি বার্তা পাঠয়েছিলেন সম্প্রতি। সেটিই ছিল তাঁর শেষ মেসেজ। মারাঠি ভাষায় সেখানে লেখা ছিল, “বন্ধুরা, এই আমার শেষ বার্তা, সবার জন্য। আমায় এ বার যেতে হবে। যদি কোনও ভুল করে থাকি, কারও প্রতি অন্যায় বা দুর্ব্যবহার করে থাকি, আমায় প্লিজ ক্ষমা করে দেবেন। বিদায়, আমার বন্ধুকে বলে যাচ্ছি, এটা আমার হয়ে পোস্ট করে দেবে।”

এর পরই মৃত্যুসংবাদ আসে সুনীলের। দক্ষিণের বিভিন্ন চলচ্চিত্র প্রযোজনা সংস্থার তরফে তাঁর আত্মার শান্তি কামনা করে শোকবার্তা প্রকাশিত হয়েছে। সুনীলের পরিবারকে সমবেদনা জানিয়েছে বলিউড তারকারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Holkar Death Bollywood Death Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE