তব্বু। মোহময়ী। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী। তিনি এ বার নিঃশর্ত এক সম্পর্কের কথা বললেন। তবে কি জীবনে নতুন কোনও মানুষের প্রবেশ ঘটল তাঁর?

বিয়ে করেননি ‘অন্ধাধুন’ অভিনেত্রী। বরাবরই ‘হ্যাপিলি সিঙ্গল’। তবে কি এ বার অন্যরকম কিছু? বিশেষ দুই পুরুষের সঙ্গে নিঃশর্ত সম্পর্কের কথা বললেন অভিনেত্রী।

তিনি বলেন, জীবনে ঘাত-প্রতিঘাত এসেছে ঠিকই, তবে কখনওই তিনি ভেঙে পড়েননি। কারণ, সব সময় পাশে ছিলেন তাঁর দুই বন্ধু সলমন খান এবং অজয় দেবগণ। অভিনেত্রীর কথায়, সব সময় এই দুই বন্ধুর সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। শুধু এই জন্য নয়। বিশ্বাস আর ভালবাসা রয়েছে তাঁদের এই বন্ধুত্বে। এই সম্পর্কের কোনও শর্ত নেই।

আরও পড়ুন: কোটি টাকার স্থাবর সম্পত্তি, দু’টি গাড়ি, গয়না...সম্পত্তির হিসাব দিলেন মিমি

তব্বু বলেন, এই বন্ধনটা একেবারে আন্তরিক, মন থেকে। বন্ধুত্বের থেকেও যা অনেক বেশি। তাই বারবার দেখা করে আড্ডারও প্রয়োজন হয়নি, আলাদা করে কখনও তাঁরা পরস্পরের প্রতি বন্ধুত্বের প্রকাশও করেননি।

আরও পড়ুন: উঠতি ভারতীয় ক্রিকেটারের সম্ভাব্য বান্ধবী, মোহময়ী এই মডেল মাত করলেন আইপিএল ফাইনাল

তব্বু বলেন, কর্মসূত্রেই এই দুই বন্ধুকে পেয়েছেন তিনি। কোনও অবস্থাতেই তাঁরা তাঁকে ভেঙে পড়তে দেননি। কারণ এখন তাঁরা তব্বুর পরিবারেরই অংশ।

অজয়ের সঙ্গে ‘হকিকত‘, ‘তক্ষক’, ‘দৃশ্যম’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তব্বু। অন্য দিকে, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘হাম সাথ সাথ হ্যায়’-সহ বেশ কিছু সুপারহিট ছবি করেছেন সলমন খানের সঙ্গেও।