Advertisement
০২ মে ২০২৪
Ashish-Rupali

রূপালির সঙ্গে কেমন ভাবে জীবন কাটছে আশিসের? ঝলক পাওয়া গেল তাঁদের নতুন সংসারের

রূপালিকে নিয়ে নতুন সংসার পেতেছেন আশিস বিদ্যার্থী। তাঁদের নিয়ে তৈরি হয়েছিল নানা বিতর্কও। এখন কেমন সংসার করছেন তাঁরা?

Ashish Vidyarthi\'s new life

(বাঁ দিকে) আশিস বিদ্যার্থী। রূপালি বড়ুয়া (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৫:৪৪
Share: Save:

স্ত্রীকে পাশে বসিয়ে হাসিমুখে নিজস্বী পোস্ট করেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। স্ত্রী রূপালি বড়ুয়াও হাসিমুখে পোজ় দিয়েছেন। ছবি দেখে বোঝা যাচ্ছে, বিমানে বসেই নিজস্বী তুলেছেন নবদম্পতি। বিয়ের পর থেকে তাঁদের নিয়ে কম চর্চা হয়নি। ৫৮ বছরের অভিনেতার দ্বিতীয় বার বিয়েকে কেন্দ্র করে হয়েছিল বিপুল চর্চা। তবে কোনও কথার তোয়াক্কা না করেই নিজেদের মতো জীবন গুছিয়ে নিয়েছেন তাঁরা। চুটিয়ে ঘুরছেন দেশের বিভিন্ন প্রান্তে। বিদেশে মধুচন্দ্রিমার করতেও গিয়েছিলেন। আশিস এবং রূপালি একে অপরের সঙ্গে যে খুবই খুশি, সে কথাই বার বার নিজের পোস্টে ব্যক্ত করেন অভিনেতা। আশিসের নতুন পোস্টেও সেই আভাসই পাওয়া গেল। তিনি লেখেন, “এমন বন্ধু এবং মানুষকে পছন্দ করো, যাতে প্রতি দিন জীবন থেকে নতুন কিছু আবিষ্কার করতে পারো। আনন্দ আর ভালবাসা সর্বত্র আছে। যা নিজের এবং অন্যদের মধ্যে খোঁজার চেষ্টা করো। তা হলে ভাল থাকবে।” তাঁর নতুন ভাবে সংসার পাতার সিদ্ধান্ত নিয়ে নানা জন নানা ধরনের মন্তব্য করেছিলেন। তা শুনে অবশ্য চুপ থাকেননি অভিনেতা। আনন্দে থাকার অধিকার যে সবার রয়েছে, সে কথা বার বার বলেছেন তিনি।

ব্যক্তিগত জীবনের ওঠা পড়ার পাশাপাশি তাঁর পেশাদার জীবনেও সংগ্রাম কম ছিল না। জুনিয়র অভিনেতা হিসাবে কাজ শুরু করেছিলেন তিনি। নিজের পরিবারের কথা মাথায় রেখে একের পর এক নেতিবাচক এবং খল চরিত্রে অভিনয় করে গিয়েছেন আশিস। এখন জীবনের সায়াহ্নে এসে তাঁর উপলব্ধি, ‘‘জীবন মানুষকে অনেক দামি শিক্ষা দেয়। এখন আমি আমার কাজ নিয়ে কথা বলতে গিয়ে গর্ব বোধ করি। ছোট চরিত্র হোক, বা বড়— আমি মন প্রাণ ঢেলে আমার কাজ করে গিয়েছি। তাই সেই কাজ নিয়ে আমার কোনও লজ্জা নেই।’’ এই কথা বলে জনসমক্ষেই কাজ চেয়েছেন অভিনেতা। আশিসের আশা, তাঁর জীবনের ‘জার্নি’ অন্যদেরও অনুপ্রাণিত করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashish Vidyarthi Bollywood Actor Rupali Barua
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE