Advertisement
০৭ মে ২০২৪
Bollywood Gossip

বিজয়ের সঙ্গে প্রেম স্বীকার করতে না করতেই অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা! কী সাফাই তমন্নার?

জনসমক্ষে প্রেমে সিলমোহর দিয়েছেন সদ্য। বলিউড অভিনেতা বিজয় বর্মার সঙ্গে প্রেমের কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তমন্না ভাটিয়া। তার পরেই পর্দায় অন্য এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী।

Vijay Varma and Tamannaah Bhatia

(বাঁ দিকে) বিজয় বর্মা। তমন্না ভাটিয়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৭:৩৬
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতে চুটিয়ে অভিনয় করার পর এ বার বলিউডে নিজের পরিচিতি তৈরি করতে ব্যস্ত অভিনেত্রী তমন্না ভাটিয়া। ‘বাহুবলী’র মতো ছবিতে কাজ করার পর এ বার মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ় ‘লাস্ট স্টোরিজ় ২’। ওই সিরিজ়ের প্রচারেই এখন ব্যস্ত অভিনেত্রী। সিরিজ়ের প্রচারে গিয়েই এক সাক্ষাৎকারে সহ-অভিনেতা বিজয় বর্মার সঙ্গে তাঁর প্রেমের জল্পনায় সিলমোহর দিয়েছেন তমন্না।

‘দহাড়’ খ্যাত অভিনেতা বিজয় তাঁর ‘খুশির ঠিকানা’, হাসিমুখে স্বীকার করেছেন অভিনেত্রী। এর মাঝেই মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ় ‘জি করদা’। ওই সিরিজ়ে পর্দায় সহ-অভিনেতার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে তমন্নাকে। সিরিজ় মুক্তি পেতেই তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে সমাজমাধ্যমে। সেই বিতর্ক নিয়েই এ বার মুখ খুললেন অভিনেত্রী নিজে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তমন্নাকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘গল্পের স্বার্থেই ওই দৃশ্যগুলো সিরিজ়ে রাখা হয়েছে। দর্শকের নজর কাড়ার জন্য বা প্রচার বাড়ানোর জন্য নয়। যখন একটা গল্পে কোনও সম্পর্কের নানা আঙ্গিক দেখানো হয়, তখন সেই গল্পকে বাস্তবোচিত ভঙ্গিতেই পরিবেশন করা উচিত। তাতে দর্শকের তা ভাল লাগতেও পারে, না-ও লাগতে পারে।’’ এত দিন পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে বিশেষ অভিনয় করেননি তমন্না। এই সিরিজ়ে এমন দৃশ্যে অভিনয় করতে গিয়ে অস্বস্তি হয়নি তাঁর? উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানান, সেটে যে ‘ইনটিমেসি কো-অর্ডিনেটর’ ছিলেন, তাঁর সহায়তাতেই পুরো বিষয়টা অনেক সহজ হয়ে গিয়েছিল। পাশাপাশি তমন্নার মতে, ‘‘আমার সহ-অভিনেতা সুহেল ভীষণ ভাল। সব সময় আমার একে অপরের সঙ্গে কথা বলে সাবলীল ভাবে ওই দৃশ্যগুলোয় অভিনয় করেছি।’’

‘জি করদা’র পরে ‘লাস্ট স্টোরিজ় ২’ সিরিজ়ে দেখা যেতে চলেছে তমন্নাকে। বাঙালি পরিচালক সুজয় ঘোষের একটি গল্পে অভিনয় করেছেন তমন্না। তাঁর বিপরীতে রয়েছেন বিজয়। সিরিজ়ের প্রচার ঝলকে বিজয়ের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তমন্না জানান, ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্যই প্রথম বার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি। তমন্না বলেন, ‘‘আমি আমার এত বছরে কর্মজীবনে কখনও কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি।’’ তবে ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্য সেই শপথ ভেঙেছেন তমন্না। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ় ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE