Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

ব্যক্তিগত বিমানে প্রাক্তন প্রেমিক বিরাটের সঙ্গে কী করছেন তামান্না? প্রশ্ন নেটাগরিকদের

২০১২ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দেখা হয় তামান্না ও বিরাটের। প্রেম করেন তাঁরা। কিন্তু এক বছরের বেশি টেকেনি সে সম্পর্ক।

বিরাট-তামান্না

বিরাট-তামান্না

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৬:১৪
Share: Save:

দক্ষিণী ও বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে বিরাট কোহলী? তাও আবার ব্যক্তিগত বিমানে? কী ব্যাপার! নতুন ছবি দেখে প্রশ্ন জেগেছে নেটাগরিকদের মনে। পুরনো প্রেমিক-প্রেমিকা এক সঙ্গে বিমানে করে কোথায় যাচ্ছেন? অনুষ্কা কোথায়!

কী ছিল সেই ছবিতে?

সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন তামান্না। দেখা যাচ্ছে, চিপস ও কেক ভর্তি থালা ধরে রয়েছেন তামান্না। ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। পিছনে দেখা যাচ্ছে আরও দু’জনকে। বাঁ পাশে এক জন মহিলা মজা করে সেই থালার দিকে তাকিয়ে রয়েছেন। সেই মহিলার পাশে আরও এক জন পুরুষ। তামান্নার পিছনে বসে তিনিও সেই থালার দিকে তাকিয়ে রয়েছেন।

২০১২ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দেখা হয় তামান্না ও বিরাটের। প্রেম করেন তাঁরা। কিন্তু এক বছরের বেশি টেকেনি সে সম্পর্ক। আর তাই আরও বেশি ঘাবড়ে গিয়েছেন নেটাগরিকরা। তবে সত্যিটা একটু অন্য রকম। যে ব্যক্তিকে ভারতের অধিনায়ক বলে ভুল করছেন সবাই, তিনি আসলে তামান্নার ব্যক্তিগত রূপটান শিল্পী ফ্লোরিয়ান হুরেল। নেটাগরিকদের মতে, দু’জনের চেহারায় অনেকটা মিল রয়েছে।

তবে কয়েক জন নেটাগরিক কেবল মজা করেই তামান্না আর বিরাটের প্রেমের প্রসঙ্গ তুলেছেন। কেউ লিখেছেন, ‘আপনার পিছনে বিরাট কোহলী কী করছেন’? কেউ লিখেছেন, ‘তাঁকে অনেকটা কিং কোহলীর মতো দেখতে’। কারও আবার ধারণা হয়েছে, আইপিএল-এর উদ্বোধনী ম্যাচ দেখতে যাচ্ছেন তামান্না। যেখানে মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর খেলা রয়েছে। ঘটনাচক্রে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE