Advertisement
১৫ জুন ২০২৪
Tamannaah Bhatia

‘আমাকে সময় দিন’, মুম্বই পুলিশ তলব করতেই আর্জি জানালেন তমন্না

সোমবার ২৯ এপ্রিলের মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশে হাজিরা দেওয়ার নির্দেশ পেয়েছিলেন তমন্না। হাজিরা এড়িয়ে কী বললেন?

তমন্না ভাটিয়া।

তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৬:৩০
Share: Save:

অনলাইনে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রী তমন্না ভাটিয়ার। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখার তরফে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। সেই কারণে ২৯ এপ্রিলের মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের কাছে হাজিরা দেওয়ার নির্দেশ পেয়েছিলেন অভিনেত্রী। তবে হাজিরা দিতে আসতে পারছেন না অভিনেত্রী। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার কাছে কিছুটা সময় চেয়ে নিলেন তমান্না।

গত বছর ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে বেআইনি ভাবে আইপিএলের সম্প্রচারের অভিযোগ ওঠে। এর আগে ‘মহাদেব বেটিং’ অ্যাপকাণ্ড প্রকাশ্যে আসে। তদন্তে পুলিশ দাবি করেছে, দু’টি অ্যাপের মধ্যে যোগসূত্র রয়েছে।

ওই অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকার কারণে অতীতে অভিনেতা রণবীর কপূর, জ্যাকলিন ফার্নান্ডেজ়, সঙ্গীতশিল্পী বাদশা-সহ একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। এ বার ‘ফেয়ার প্লে’ অ্যাপ সূত্রেই পুলিশ ‘লাস্ট স্টোরিজ় ২’ খ্যাত অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। সম্প্রতি এই ঘটনার জেরে ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও পুলিশ ডেকে পাঠায়। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি। এ দিকে ২৯ এপ্রিল সোমবার, হাজিরা দেওয়ার কথা ছিল তামান্না ভাটিয়ার। তবে অভিনেত্রী সাইবার সেল টিমকে জানিয়েছেন, তিনি আপাতত মুম্বইয়ে নেই। ফের হাজিরার তারিখ নির্ধারণ করা হলে সে দিন উপস্থিত থাকতে পারবেন।

আইপিএলের সম্প্রচারের স্বত্ব রয়েছে যে কোম্পানির অধীনে, ২০২৩ সালে তারা পুলিশে অভিযোগ দায়ের করছিল। অভিযোগে বলা হয়েছিল, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্লে’ বেআইনি ভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। বেআইনি সম্প্রচারের জন্য সংস্থার ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে বলে দাবি করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE