Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Tanushree Chakraborty: তনুশ্রীর পরিবারে নতুন সদস্য! সকলের আশীর্বাদ চাইলেন তিনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ জুলাই ২০২১ ১৮:৫৩
তনুশ্রী চক্রবর্তী

তনুশ্রী চক্রবর্তী

পরিবারে নতুন সদস্য আসার সুখবর দিলেন তনুশ্রী নিজেই। কেবল খবরটুকুই নয়, সঙ্গে ছবি দিলেন একাধিক। আর অনুরাগীদের আশীর্বাদ ও ভালবাসা চাইলেন অভিনেত্রী-রাজনীতিবিদ।

সন্তানসম্ভবা বোন শুভশ্রী চক্রবর্তীকে সাধ খাওয়ানোর ছবি দিলেন অভিনেত্রী। পরিবার ও বন্ধুদের সঙ্গেও ছবি পোস্ট করলেন তিনি। সাধের অনুষ্ঠানে যে কোনও খামতি রাখেননি, তা বোঝা যাচ্ছে ছবি দেখেই। রকমারি খাবার ও সাজসজ্জায় ভরে উঠেছে তনুশ্রীর বাড়ির ছাদ। মাটির থালার উপরে কলাপাতা পেতে সাধ খাওয়ানো হয়েছে বোনকে। সাদা ভাত, ন’রকমের ভাজা, বেগুনি, চপ, পাতুরি, আরও চার-পাঁচ রকমের পদ দিয়ে সাজানো হয়েছে শুভশ্রীর থালা। সঙ্গে রয়েছে পায়েস ও পাঁপড়।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে তনুশ্রী বললেন, ‘‘প্রথম বার মাসি হব। আগামী মাসেই সন্তানের জন্ম দেওয়ার সম্ভাব্য তারিখ। বোন আর ওর স্বামী পুণে থেকে কলকাতায় এসে রয়েছে এখন। ডেলিভারি কলকাতাতেই হবে। অধীর আগ্রহে অপেক্ষা করছি আমরা।’’

তনুশ্রীর বোন শুভশ্রী চক্রবর্তী

তনুশ্রীর বোন শুভশ্রী চক্রবর্তী


তনুশ্রী জানালেন, ছোটবেলার কয়েক জন বন্ধু এবং পরিবারের লোকজন ছা়ড়া বেশি কাউকে ডাকা যায়নি কোভিড বিধির জন্য। তাও খুবই আনন্দ করে সাধ পালন করা হয়েছে।

তনুশ্রীর থেকে তাঁর বোন সাত বছরের ছোট। তাঁর স্বামী প্রসেনজিৎ সাহা সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তনুশ্রীর বোনও চাকরি করতেন, কিন্তু আপাতত তিনি সেই চাকরি ছেড়ে নতুন জীবনের অপেক্ষায় রয়েছেন।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement