Advertisement
০৬ মে ২০২৪
Dilip Joshi

বন্দুক উঁচিয়ে ২৫ জন দুষ্কৃতী ঢুকল অভিনেতা দিলীপ জোশীর বাড়িতে, ফোনে হুমকি ‘জেঠালাল’-কে

অমিতাভ, ধর্মেন্দ্রের বাড়িতে বোমাতঙ্কের হুমকি ফোনের পর ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা দিলীপ জোশীর বাড়িতে দুষ্কৃতী হামলা?

Tarak Mehta Actor Dilip Joshi House under threat caller claims to police

দিলীপ যোশীর বাড়িতে দুষ্কৃতী হামলা! — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৬:৫৯
Share: Save:

‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে জেঠালাল চরিত্রে অভিনয় করে ঘরে ঘরে পরিচিত অভিনেতা দিলীপ জোশী। এ বার তাঁর বাড়িতেই দুষ্কৃতী হামলা! হুমকি ফোন আসে অভিনেতার কাছে। একেবারে ২৫ জন দুষ্কৃতী নাকি ঘিরে ফেলে অভিনেতার বাড়ি! খবর পৌঁছয় নাগপুর পুলিশের কাছে। দিন কয়েক আগেই বোমাতঙ্কের খবর পৌঁছয় অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রের বাড়িতে। এ বার সেই তালিকায় নয়া সংযোজন হলেন অভিনেতা দিলীপ জোশী।

সূত্রের খবর, নাগপুর কন্ট্রোল রুমে এক ব্যক্তির ফোন আসে। ওই ব্যক্তি বলেন, ২৫ জন বন্দুক ও অস্ত্র হাতে দিলীপ যোশীর শিবাজি পার্কের বাড়ি ঘিরে ফেলেছে। পুলিশের অনুমান, অভিনেতা দিলীপ যোশীর কাছে যে হুমকি ফোন আসে, সেই একই ব্যক্তি অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রের বাড়ির বোমাতঙ্কের খবর দেন। শুধুমাত্র বোমাতঙ্কের খবর দিয়েই ক্ষান্ত হননি সেই ব্যক্তি। ফোনে তিনি জানান, ২৫ জন আগ্নেয়াস্ত্রধারী মুম্বইয়ের দাদরে এক সন্ত্রাসবাদী হামলা চালাতে চলেছেন। সেই তথ্যের ভিত্তিতে জুহু, ভিলে-পার্লে ও গমদেবী এলাকাতেও সতর্ক পুলিশ। এই ঘটনার দিন কয়েকের মধ্যেই দিলীপ জোশীর বাড়ির এই হুমকির ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ।

যানা যাচ্ছে, দিল্লির একটি সিম কার্ড থেকে এই ফোন আসছে, অ্যাপের সাহায্যে ফোন কল করা হচ্ছে। আপাতত অনুসন্ধান চলেছে ফোনের ওপারে থাকা ব্যক্তির। এই ঘটনায় তদন্তে নেমেছে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Joshi tarak mehta ka ooltah chashma Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE