Advertisement
২২ মে ২০২৪
Suman Dey-Suravi Sanyal

অভিনেতা সুমনের সঙ্গে বিচ্ছেদ, হতাশা কাটিয়ে সাত মাস পর কাজে ফিরলেন সুরভি

জানুয়ারি মাসে অভিনেতা সুমনের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সুরভি। ‘ত্রিশূল’ সিরিয়ালে অভিনয়ের পর বেশ কিছু দিন কাজও ছিল না। অবশেষে কাজে ফিরলেন সুরভি।

After breaking up with Tollywood Actor Suman Dey, actress Survi Sanyal returned to work

আচমকাই জানুয়ারির প্রথম সপ্তাহে সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সুরভি। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৬:২৬
Share: Save:

প্রায় সাত মাস বাড়িতেই ছিলেন তিনি। বেশ কিছু কাজ ছিল না। ব্যক্তিগত জীবনেও অনেক ঝড় বয়ে গিয়েছে এই কয়েক দিনে। বেশ অনেক দিন পর আবারও শুটিং ফ্লোরে অভিনেত্রী সুরভি সান্যাল। অভিনেতা সুমন দে’র সঙ্গে সুরভির প্রেম ও বিচ্ছেদ নিয়ে কম বিতর্ক হয়নি। প্রেম ভাঙার পর খানিকটা হতাশা গ্রাস করেছিল তাঁকে। আবারও পুরনো ছন্দে ফিরছে জীবন। ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে তাঁকে দেখছেন দর্শক।

ব্যক্তিগত সমস্যাকে দূরে রেখে প্রায় সাত মাস পরে আবার কাজে ফেরা, কেমন অনুভূতি? জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগোযোগ করা হয়েছিল সুরভির সঙ্গে। তিনি বলেন, “হ্যাঁ, একটা তো হতাশা হয়েছিল। হয়নি বললে ভুল বলা হবে। এখন আমি পুরোপুরি সুস্থ। কাজে ফিরেছি। ভাল লাগছে। এখনও পর্যন্ত তো ইতিবাচক চরিত্রেই তো দেখানো হচ্ছে আমায়। আগামী দিনে কী ভাবে দেখা যাবে, সেই সিদ্ধান্ত নেবে স্নেহাশিসদা।”

তা হলে এই হতাশা কাটানোর উপায় কী? সুরভির কথায়, “এই সময়টা কাটিয়ে আমি উপলব্ধি করেছি সব সময় ভাল থাকাটাও ঠিক নয়। জীবনে খারাপ সময়ও আসা উচিত। তবে তো মানুষ চেনা যাবে। এখন আমি সহজে মানুষকে বিশ্বাস করতে পারি না। বুঝে কথা বলি। তাই ভালর পাশাপাশি খারাপটাও হওয়া দরকার জীবনে।”

প্রসঙ্গত, আচমকাই জানুয়ারির প্রথম সপ্তাহে সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সুরভি। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুরভির সঙ্গে। তিনি বলেন, “প্রায় এক মাস হয়ে গেল আমার সঙ্গে সুমনের কোনও যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ধরি সুমনকে। তার পর আর আমার বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এই ভাবে চিট করল। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার আমাদের। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। সেটা ভেবেই খারাপ লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suman Dey Tollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE