Advertisement
২১ জুলাই ২০২৪
Taylor Swift

টেলর সুইফটের কনসার্টে যাওয়ার পথে মৃত্যু অনুরাগীর, স্বপ্ন অধরাই থেকে গেল কিশোরীর

সামনে থেকে টেলর সুইফটের গান শুনতে চেয়েছিল। কিন্তু, কনসার্টে যাওয়ার পথেই মৃত্যু কিশোরী অনুরাগীর।

symbolic image.

টেলর সুইফট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৭
Share: Save:

পপ তারকা টেলর সুইফটের কনসার্টে যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু এক অনুরাগীর। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার এক শহরে। সূত্রের খবর, বছর ১৬-র ওই কিশোরী মিয়েকা পোকারিয়া তার মা এবং ছোট বোনের সঙ্গে অনুষ্ঠানে যাচ্ছিল। কিশোরীর মা এবং বোনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। মিয়েকা টেলরের অন্ধ ভক্ত ছিল। মিয়েকার পরিবার সূত্রে দাবি, সারা ক্ষণ টেলরের গান শুনত সে। টেলরের সব কনসার্টেই উপস্থিত থাকতে চাইত। কিন্তু কোনও বারই সম্ভব হয়ে ওঠেনি।

কনসার্টটি যেখানে হচ্ছিল, সেখান থেকে মিয়েকার বাড়ির দূরত্ব অনেকটাই। প্রায় ১৭ ঘণ্টার রাস্তা পেরিয়ে টেলরের গান শুনতে যাচ্ছিল মিয়েকা এবং তার পরিবার। রাস্তাতেই দুর্ঘটনার কবলে পড়ে মিয়েকাদের গাড়িটি। উল্টো দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরীর। মিয়েকার ঘনিষ্ঠ সূত্রের দাবি, টেলরের কনসার্টে যাওয়া তার স্বপ্ন ছিল। সেই স্বপ্ন অধরাই থেকে গেল।

মিয়েকার মা এবং বোন সিডনির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, দু'জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার উপর মিয়েকার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taylor Swift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE