×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ এপ্রিল ২০২১ ই-পেপার

বাংলাদেশের পাশে দেব, জঙ্গি সংগঠন ভাঙতে তিনিই ‘কমান্ডো’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ ডিসেম্বর ২০২০ ২২:৪৯
দেব ও পার বাংলার নতুন ‘কমান্ডো’!

দেব ও পার বাংলার নতুন ‘কমান্ডো’!

বাংলাদেশে ক্রমশ মাথাচাড়া দিয়ে উঠছে সন্ত্রাসবাদ, জঙ্গি সংগঠন। ঢাকা থেকে কুমিল্লা রক্তাক্ত ‘অপারেশন ১২১৬’-র দাপটে। কে রুখবে এই জঙ্গি সংগঠনকে?

সোশ্যাল মিডিয়া বলছে, নিজের দেশের পাশাপাশি এ বার পড়শি দেশ আগলানোরও দায়িত্ব নিলেন দেব। তিনিই ও পার বাংলার নতুন ‘কমান্ডো’! এই কথা ছড়িযে পড়তেই উল্লসিত দুই বাংলা। সামাজিক পাতায় রীতিমতো ‘দেব’ পুজো চলছে!

এ বার আসল গল্প। বাংলাদেশের ছবিতে প্রথম অভিনয় করছেন দেব। টিজার বলছে, পয়লা ছবিতেই কামাল করতে চলেছেন তিনি। মুক্তির পর থেকেই মুখে মুখে ফিরছে দেবের ‘কমান্ডো’র সংলাপ, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে ১৬ কোটি জনগণ। আর ১৬ কোটিই কমান্ডার। তোর মতো কিছু দেশদ্রোহী আমাদের সোনার বাংলার কিছুই করতে পারবে না!’ এই ছবিতে তিনি গোয়েন্দা আধিকারিক।

Advertisement

আরও পড়ুন: আচমকা রাস্তার ধারে খাবারের স্টলে পৌঁছে গেলেন সোনু সুদ!

টিজার মুক্তির পরেই সামাজিক পাতায় তা পোস্ট করে ক্যাপশনে দেব লিখেছেন, ‘অবশেষে অপেক্ষার অবসান। আপনাদের জন্য রইল আমার বাংলাদেশের প্রথম সিনেমা ‘কমান্ডো’র টিজার। আমার পাশে থাকার জন্য বাংলাদেশের সকল দর্শকদের অসংখ্য ধন্যবাদ। আশা রাখি, এই সিনেমাটি আপনাদের সকলের খুব ভালো লাগবে।’

দুই বাংলার দেব অনুরাগীরা খালি হাতে ফেরাননি তাঁকে। দেব জানিয়েছেন, ‘টিজার এখন ইউটিউবে ৩ নম্বর পজিশনে ট্রেন্ডিং। ধন্যবাদ আপনাদের সবাইকে এত ভালোবাসা ও সাপোর্ট দেখানোর জন্য।’

ছবির গল্প কেমন? মূলত অপরাধ জগৎ এবং র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) একটি মিশন এই ছবির পটভূমিকায়। শামিম আহমেদ রনির পরিচালনায় এবং শাপলা মিডিয়া-র প্রযোজনায় এই ছবিতে দেবের সঙ্গে এ পার বাংলা থেকে দেখা যাবে সুদীপ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বরুণ চন্দকে। ১১ মার্চ ‘কমান্ডো’ ছবিটির কথা নিজের ইনস্টায় প্রকাশ্যে আনেন দেব।

আরও পড়ুন: এ বার ‘সাডা কুত্তা’-র তালে নাচলেন ‘ফ্রেন্ডস’-এর চরিত্ররা!

Advertisement