Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

এ বার ‘সাডা কুত্তা’-র তালে নাচলেন ‘ফ্রেন্ডস’-এর চরিত্ররা!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ ডিসেম্বর ২০২০ ২১:২৬
এ বার ‘সাডা কুত্তা’-র তালে নাচলেন ‘ফ্রেন্ডস’-এর চরিত্ররা

এ বার ‘সাডা কুত্তা’-র তালে নাচলেন ‘ফ্রেন্ডস’-এর চরিত্ররা

জনপ্রিয়তার শিখর ছুঁয়ে গেল ‘সাডা কুত্তা কুত্তা’। কেবল মুম্বই নয়, সারা দেশ নাচছে ঢোলের তালে তালে। যশরাজ মুখাটের নতুন র‌্যাপে মজে বলি তারকারা। রবীনা টন্ডন ও তাঁর মেয়ে রাশা, শক্তি মোহন, এমনকি জি বাংলার ‘কৃষ্ণকলি’র তারকা নিখিল ও শ্যামাও নেচেছে এই গানে।

বলি টলি তো হয়ে গেল, হলি-ই বা বাদ থাকে কেন! প্রত্যক্ষ ভাবে না নাচলেও পরোক্ষ ভাবে হলিউডের তারকাদের এই র‌্যাপে নাচানো হল। কেবল ভিডিয়ো এডিটিংয়ের কামাল!

’৯০-এর দশক থেকে এই একবিংশ শতাব্দীতে এসেও ‘ফ্রেন্ডস’ সিরিজের জনপ্রিয়তা এখনও মলিন হয়নি। গত ২৭ বছরের বিখ্যাত টেলিভিশন সিরিজের চরিত্রেরা নাচলেন ‘সাডা কুত্তা কুত্তা’ গানে। রস, রেচেল, মনিকা, চ্যান্ডলার, জোয়ি এবং ফিবি। এই ছ’টি চরিত্রের বিভিন্ন মুডের ক্লিপিং কেটে কেটে গানের তালে তালে মন্তাজ করা হল। উৎফুল্ল ‘ফ্রেন্ডস’-এর অনুরাগীরা। নেটদুনিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে, সিট কমের (সিচুয়েশনাল কমেডি) মুহূর্তগুলো মনে করে করে হাসছেন নেটাগরিকরা।

Advertisement

A post shared by MEMES. COMEDY. FACTS 70K 😷 (@naughtyworld_______________)

আরও পড়ুন: ফুলশয্যার রাতেই সৌজন্যকে চুমু গুনগুনের!

এই র‍্যাপ গানের প্রেক্ষাপট সম্পর্কে বলতে হলে বিগ বস-এর কথা উল্লেখ করা দরকার। বিগ বস-এর ১৩ নম্বর সিজনে প্রতিযোগী শেহনাজ গিল ঝগড়া করতে করতে বলেছিলেন, ‘‘কী করব আমি? মরে যাব? তোমার অনুভূতিই অনুভূতি। আমার কোনও আবেগ নেই? তোমার কুকুর টমি। আর আমার কুকুর কেবল কুকুর?’’ সেই জনপ্রিয় সংলাপের উপর ঢোল, কি-বোর্ড চাপিয়ে তৈরি হয়ে গেল নতুন র‍্যাপ। সঙ্গীতশিল্পী যশরাজ মুখাটের মস্তিষ্কপ্রসূত সেই র‍্যাপে মেতেছে গোটা সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন: জন্মদিনের আগে বাড়ির সামনে কিসের নোটিস লাগালেন সলমন!

আরও পড়ুন

Advertisement