Advertisement
০৪ মে ২০২৪
Bhupinder Singh arrested

ইউক্যালিপ্টাস গাছ কাটা নিয়ে বিবাদ! প্রতিবেশীকে গুলি করে খুন! গ্রেফতার সলমনের সহ-অভিনেতা

‘ইয়ে পেয়ার না হোগা কম’, ‘মধুবালা’-সহ একাধিক জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করার কারণে ভূপিন্দর পরিচিত মুখ। সলমন খানের সঙ্গে ‘যুবরাজ’ ছবিতেও অভিনয় করেছেন তিনি।

ধৃত অভিনেতা ভূপিন্দর সিংহ।

ধৃত অভিনেতা ভূপিন্দর সিংহ। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৩
Share: Save:

গ্রেফতার ছোট পর্দার জনপ্রিয় তারকা ভূপিন্দর সিংহ। এক প্রতিবেশীকে গুলি করে খুন এবং তিন জনকে আহত করার অভিযোগে পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। উত্তরপ্রদেশের বিজনৌরে ঘটনাটি ঘটেছে। অভিযোগ, ইউক্যালিপ্টাস গাছ কাটা নিয়ে বিবাদের সময় প্রতিবেশীদের লক্ষ্য করে গুলি ছোড়েন ভূপিন্দর। সেই গুলি লেগে এক জন নিহত হয়েছেন।

‘ইয়ে পেয়ার না হোগা কম’, ‘মধুবালা’-সহ একাধিক জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করার কারণে ভূপিন্দর পরিচিত মুখ। সলমন খানের সঙ্গে ‘যুবরাজ’ ছবিতেও অভিনয় করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের বিজনোরে একটি খামারবাড়ি রয়েছে ভূপিন্দরের। অবৈধ অনুপ্রবেশ আটকাতে তিনি সেই বাড়ির চারপাশে বেড়া তৈরি করছিলেন। তাঁর সেই খামারের পাশেই গুরদীপ সিংহ নামে স্থানীয় এক বাসিন্দার কৃষি জমি ছিল। ভূপিন্দর বেড়া তৈরির জন্য গুরদীপের জমির কিছু ইউক্যালিপ্টাস গাছ কেটে দিলে, তাঁদের মধ্যে বিবাদ শুরু হয়। খুব শীঘ্রই বাগ্‌বিতণ্ডা মারপিটের আকার নেয়। ভূপিন্দর এবং তাঁর তিন সহযোগী গুরদীপের পরিবারের উপর চড়াও হন। এই সময় নিজের লাইসেন্স থাকা বন্দুক নিয়ে গুরমিতের পরিবারের দিকে এলোপাথাড়ি গুলি চালান ভূপিন্দর। গুলি লেগে লুটিয়ে পড়েন গুরদীপের ২২ বছর বয়সি পুত্র গোবিন্দ। গুলি লেগে আহত হন গুরদীপ, তাঁর দ্বিতীয় পুত্র আমরিক এবং স্ত্রী বিরো বাই। বর্তমানে তিন জনেই হাসপাতালে চিকিৎসাধীন।

এর পরেই খুন এবং খুনের চেষ্টার অভিযোগে গুরদীপকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনেও মামলা রুজু করা হয়েছে। অভিনেতার তিন সহযোগী, জ্ঞান সিংহ, জীবন সিংহ এবং গুরজন্ত সিংহ-কেও গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gunshot Death Actor Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE