Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arnab Banerjee

Ipshita Mukherjee-Arnab Banerjee: ‘দিঠি’কে আর পছন্দ নয় ‘ছোটু’র! ঈপ্সিতা তাঁর মনজুড়ে?

তবে কি ‘এক ফুল দুই মালি’ গল্পের নব্য সংস্করণ অর্ণব-ঈপ্সিতা-বিশ্বাবসু? অর্ণবের পর ঈপ্সিতার ছবি পছন্দের তালিকায় তাঁর নাম দ্বিতীয় স্থানে!

ঈপ্সিতা মুখোপাধ্যায় আর অর্ণব বন্দ্যোপাধ্যায়।

ঈপ্সিতা মুখোপাধ্যায় আর অর্ণব বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ২১:৪৮
Share: Save:

ঈপ্সিতা মুখোপাধ্যায় আর অর্ণব বন্দ্যোপাধ্যায়। ‘আলো ছায়া’ ধারাবাহিকে দু’জনে বৌদি আর দেওরের চরিত্রে অভিনয় করেছিলেন। তখন থেকেই তাঁদের নিয়ে টেলিপাড়ায় জোর গুঞ্জন, দু’জনেই নাকি দু’জনাতে মুগ্ধ! সংবাদমাধ্যমেও তাঁদের নিয়ে অনেক খবর তৈরি হয়েছে। কিন্তু জোরালো প্রমাণের অভাবে সেই গুঞ্জন ধোপে টেকেনি। মঙ্গলবারের বৃষ্টিভেজা বিকেল যেন রহস্যের উপর থেকে পর্দা সরিয়ে নিল। ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি দিয়েছেন ঈপ্সিতা। সেই ছবি ভাল লেগেছে তাঁর প্রিয়জনের। সেই ভাললাগা তিনি সরাসরি জানিয়েওছেন। তালিকায় সবার প্রথমে জ্বলজ্বল করছে অর্ণবের নাম!

ঈপ্সিতা-অর্ণবকে নিয়ে গুঞ্জনের সূত্রপাত চলতি বছরের ফেব্রুয়ারিতে। ২৭ ফেব্রুয়ারি অভিনেত্রীর জন্মদিনের ঘরোয়া উদ্‌যাপনে এসেছিলেন অর্ণব। আলাদা করে ছবিও তুলেছেন ঈপ্সিতা এবং তাঁর বান্ধবীদের সঙ্গে। কিন্তু একই অনুষ্ঠানে এসেছিলেন ‘আলো ছায়া’ ধারাবাহিকের ‘আলো’ ওরফে দেবাদৃতা বসুও। ফলে ‘গন্ধটা খুবই সন্দেহজনক’, এই বিতর্ক তুলেই থমকে গিয়েছিল সেই চর্চা। খবর, এর পর থেকেই নাকি ঈপ্সিতা আর অর্ণব প্রায়ই সবার আড়ালে দেখা করতে থাকেন। এবং নির্দিষ্ট সময়ে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’ শেষ হলেও পর্দার দেওর-বৌদির প্রেমে ভাটা পড়েনি। যদিও ‘আকাশ’ এর পরেই স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘দিঠি’র বিপরীতে ‘ছোটু’ চরিত্রে অভিনয় করতে আরম্ভ করেন।

তবে ধারাবাহিকের চিত্রনাট্যের মতোই ঈপ্সিতা-অর্ণবের গল্পেও মোচড় রয়েছে। সেই মোচড় স্বয়ং বিশ্বাবসু বিশ্বাস ওরফে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের ‘রানিমা’র নাতি। যাঁর সঙ্গে এর আগে নাম জড়িয়েছে স্বয়ং ‘রানিমা’ ওরফে দিতিপ্রিয়া রায় এবং ‘ওগো নিরুপমা’ খ্যাত অর্কজা আচার্যের। অর্ণবের পর ঈপ্সিতার ছবি পছন্দের তালিকায় তাঁর নাম দ্বিতীয় স্থানে!

তবে কি ‘এক ফুল দুই মালি’ গল্পের নব্য সংস্করণ এঁরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arnab Banerjee Ipshita Mukherjee Biswabasu Biswas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE