Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Mithai: মিঠাইয়ের বিয়ে ভেঙে সিদ্ধার্থের বাবাকে বিয়ে করছে তোর্সার মা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ মে ২০২১ ১৫:৩৪
রেবতী, মিঠাই এবং সিদ্ধার্থ

রেবতী, মিঠাই এবং সিদ্ধার্থ

জি বাংলার ‘মিঠাই’-এর আবার বিয়ে? নেটাগরিকেরা জানিয়েছেন, মোদক পরিবারের বড় ছেলে বিপত্নীক সমরেশ মোদকের সঙ্গে নাকি বিয়ে হবে তোর্সার বিবাহবিচ্ছিন্ন মা রেবতী রায়ের। সেই মতো খুব শিগগিরি ‘বাবার বিয়ে’ দেখতে চলেছে সিদ্ধার্থ! আরও খবর, ‘বাংলা সেরা’ ধারাবাহিকের চিত্রনাট্যে কিন্তু এই গল্পের হদিস নেই। রাগের চোটে দর্শকেরাই নাকি এই বিয়ের ঘটকালি করছেন। কেন? সিদ্ধার্থের হবু শাশুড়ি রেবতী মিঠাইয়ের ঘর ভেঙে নিজের মেয়ে তোর্সার সংসার থিতু করতে চলেছেন বলে। এটা কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা।

তাই রবীন্দ্রজয়ন্তীর দিন সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ে ভাঙার কথা রেবতী জানাতেই নেটমাধ্যম ছেয়ে গিয়েছে মিমে। ধারাবাহিকে সিডের হবু শাশুড়ির ছবি দিয়ে তাতে বড় হরফে কটাক্ষ, ‘ডিভোর্সি, সুন্দরী, শিক্ষিতা, আইনজীবী, গৃহকর্মনিপুণা ও বিবাহবিচ্ছেদ নিপুণা রেবতী রায়ের সঙ্গে সমরেশ মোদকের বিয়েতে আপনার আপত্তি আছে?’ উত্তরের মন্তব্যগুলো দেখার মতো। কেউ বলেছেন, ‘একদম না। স্বপ্নেও ভাববেন না। মনোহরা নিম-বেগুনে পরিণত হয়ে যাবে’। কেউ আবার এক ধাপ এগিয়ে জানতে চেয়েছেন, ‘বিয়েটা কবে দেবেন?’

Advertisement
সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ে ভাঙার কথা রেবতী জানাতেই নেটমাধ্যম ছেয়ে গিয়েছে মিমে।

সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ে ভাঙার কথা রেবতী জানাতেই নেটমাধ্যম ছেয়ে গিয়েছে মিমে।


পাশাপাশি একটি বিষয়ে সবাই এক মত, এই বিয়েটা হলে সমরেশ ফের জমিয়ে সংসার করবেন হয়তো। কিন্তু লাভের চেয়ে লোকসান বেশি হবে। কারণ, সিদ্ধার্থের স্ত্রী হওয়ার বদলে বোন হবে তোর্সা। সেই রাগে ‘ননদ’ তোর্সা ‘বৌদি’ মিঠায়ের সমস্ত চুল উপড়ে নেবে। শাশুড়ি হওয়ার বদলে রেবতী একেবারে ‘মা’ হয়ে বসবে সিডের। সেই জোরে আরও বেশি করে সিদ্ধার্থ আর মিঠায়ের মধ্যে জট পাকানোর চেষ্টা করবে সমরেশ-রেবতী।

এর আগেও ‘এখানে আকাশ নীল’, ‘কিরণমালা’ ধারাবাহিকে দম্পতি হিসেবে দেখা গিয়েছে সমরেশ-রেবতী ওরফে কৌশিক চক্রবর্তী-অদিতি চট্টোপাধ্যায়কে। ছবি সহ সেই উদাহরণও ভাইরাল নেটমাধ্যমে, ‘এখানে আকাশ নীল’ আর ‘কিরণমালা’ ধারাবাহিকে এঁরা মা-বাবা জুটি ছিলেন। সেই কথা মাথায় রেখেই নেটাগরিকদের দাবি ‘মিঠাই’-তেও এঁদের জুটি মেলানো হোক’।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement