Advertisement
০৪ মে ২০২৪
Priyanka Chopra

Priyanka: প্রিয়ঙ্কার ‘না’ বলা যে সব ব্লকবাস্টার ছবি, ফিরে দেখা নায়িকার জন্মদিনে

বলিউড থেকে হলিউড— চর্চার কেন্দ্রবিন্দুতে এখন প্রিয়ঙ্কা চোপড়া। জন্মদিনে দেখে নেওয়া যাক নায়িকার ছেড়ে দেওয়া কোন ছবিগুলি ব্লকবাস্টার হয়েছিল।

 জন্মদিনে  ফিরে দেখা যাক প্রিয়াঙ্কা ছেড়ে দেওয়া ছবিগুলি

জন্মদিনে ফিরে দেখা যাক প্রিয়াঙ্কা ছেড়ে দেওয়া ছবিগুলি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৫:৫২
Share: Save:

৪০-এ পা দিলেন ‘দেশি গার্ল’। ১৮ জুলাই, তাঁর জন্মদিন অবশ্য কাটছে ভিন্‌দেশেই। সাত সমুদ্র পেরিয়ে নায়িকার নাগাল পাওয়া এখন বেশ কঠিন। বলিউডে এক দশকের বেশি কাটিয়ে ফেলা প্রিয়ঙ্কা চোপড়া এখন হলিউডের আন্তর্জাতিক তারকা।

কিন্তু জানেন কি, বেশ কিছু ছবিতে কাজ করতে রাজি হননি পিগি চপস, যা পরে ব্লকবাস্টার হয়ে যায়? তাঁর জায়গায় কাজ করে জনপ্রিয়তা পেয়ে যান অন্য নায়িকারা!

এই যেমন, ‘ককটেল’। এ ছবিকে দীপিকা পাড়ুকোনের জীবনে এক মাইলফলক বলা যেতে পারে। তাতে প্রথমে অভিনয় করার কথা ছিল প্রিয়ঙ্কার। কিন্তু পরিচালককে ফিরিয়ে দেন অভিনেত্রী। বাকিটা ইতিহাস!

‘ভারত’-ছবিতেও ক্যাটরিনা নয়, প্রিয়ঙ্কাকেই চেয়েছিলেন পরিচালক আলি আব্বাস জফর। সেই অনুযায়ী ছবির ঘোষণাও হয়ে যায়। কিন্তু শেষে ছবি থেকে সরে আসেন ‘পিসি’। প্রায় ২১১ কোটি টাকার ব্যবসা করেছিল সলমনের এই ছবি।

‘রেস ২’-তে দীপিকার গ্ল্যামারাস লুকের কথা নিশ্চয়ই মনে আছে? এই চরিত্রেও কিন্তু প্রথম পছন্দ ছিলেন দেশি গার্লই। কিন্তু প্রিয়াঙ্কার উত্তর ছিল ‘না’।

শুধু এই কয়েকটিই নয়। প্রিয়ঙ্কার ফিরিয়ে আরও বেশ কিছু ছবি তুমুল জনপ্রিয় হয়। তালিকায় ‘সুলতান’, ‘রোবট’-সহ আরও অনেক কিছুই। এই মুহূর্তে বলিউডের রেষারেষি থেকে ঢের দূরে প্রিয়ঙ্কা। স্বামী নিক জোনাস আর মেয়ে মালতীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন। বলিউড, হলিউড মিলিয়ে আরও বেশ কিছু কাজের প্রস্তাবও রয়েছে নায়িকার হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Bollywood Actor Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE