Advertisement
১৭ জুন ২০২৪
Tollywood Actor Childhood Photo

নীল গেঞ্জি পরা ছোট ছেলেটিকে চিনতে পারছেন? বর্তমানে ইনি বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক

গাল ভর্তি খাবার। পরনে নীল গেঞ্জি, সাদা প্যান্ট। সিরিয়ালের নায়কের ছোটবেলার ছবি দেখে অবাক তাঁর অনুরাগীরা।

The boy wearing a blue t-shirt is currently the popular hero of Bengali serials, do you know who he is

বর্তমানে ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি। এই মুহূর্তে তাঁর অভিনীত সিরিয়াল টিআরপি তালিকায় প্রথম দশে রয়েছে। আন্দাজ করতে পারছেন তিনি কে? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১২:৩২
Share: Save:

সারা মুখে খাবার ভর্তি। পরনে নীল গেঞ্জি আর সাদা প্যান্ট। মাটিতে হাঁটু মুড়ে বসে খাবার খাচ্ছে বাচ্চা ছেলেটি। এই খুদেটিকে চিনতে পারছেন? বর্তমানে ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি। ইনস্টাগ্রামে হাজার হাজার অনুরাগী। তাঁকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন অনেকেই। এই মুহূর্তে তাঁর অভিনীত সিরিয়াল টিআরপি তালিকায় প্রথম দশে রয়েছে। আন্দাজ করতে পারছেন তিনি কে?

নীল ভট্টাচার্য। ছোটবেলায় ঠিক এমনই দেখতে ছিলেন নায়ক। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নীলের এই ছবি রীতিমতো ভাইরাল। তাঁর অনেক ভক্তরা তো চিনতেই পারেননি তাঁদের প্রিয় নায়ককে। অনেকে আবার প্রশ্ন করছেন, “এটাই কি আমাদের নীল?।” এক জন আবার মন্তব্য করেছেন, “আমি তো ভাবতেই পারছি না আমার প্রিয় নায়ক এটা। খুব মিষ্টি।”

আর পাঁচ জনের মতোই সাধারণ ভাবে কেটেছে নীলের ছেলেবেলা। তবে বড় হয়ে যে প্রতিষ্ঠিত নায়ক হবেন, সে কথা নিজেও ভাবতে পারেননি তিনি, এমনটা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন নীল। তিয়াসা লেপচার সঙ্গে তাঁর জুটি দর্শকের অন্যতম পছন্দের। তাই তো ‘কৃষ্ণকলি’র পর বর্তমানে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে আবারও প্রিয় জুটিকে দেখছেন দর্শক।প্রসঙ্গত, কিছু দিন আগে নীল এবং তাঁর স্ত্রী তৃণা সাহার সম্পর্ক নিয়ে নানা রকম কথাই শোনা যাচ্ছিল। গুঞ্জন ছিল, তাঁদের সম্পর্কে নাকি দুরত্ব এসেছে। যদিও প্রথম থেকেই সেই কথা এড়িয়ে গিয়েছিলেন নায়ক। অবশেষে দোলের সময় তাঁদের দু’জনকে বহু দিন পর একসঙ্গে দেখে নীল-তৃণার দর্শকের মনে শান্তি এসেছে। তাঁদের একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE