• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পরিণীতির এ কী অবস্থা? এমন ছবি পোস্ট করলেন কেন...

parineeti chopra
ছবির লুকে পরিণীতি চোপড়া

Advertisement

বাথটাবে বসে রয়েছেন। চোখে মুখে আতঙ্কের ভাব স্পষ্ট। চোখের কাজল ঘেঁটে গিয়েছে। মাথায় ক্ষত। বুধবার  টুইটারে নিজের এমনই এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। বলিউডের মিষ্টি মেয়ের হঠাৎ হলটা কী? উত্তরটা অবশ্য নিজেই দিয়েছেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করে ক্যাপশনে পরিণীতি লেখেন, ‘‘এর আগে যা কোনওদিন আমি করিনি, কেরিয়ারের সব থেকে কঠিন চরিত্রে এ বার অভিনয় করতে চলেছি।’’

ছবির নাম  ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’।পরিচালনা করছেন ঋভু দাশগুপ্ত।২০১৬ সালে মুক্তি প্রাপ্ত হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি রিমেক এটি। ব্রিটিশ লেখিকা পলা হকিন্সের সাইকোলজিক্যাল থ্রিলার অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।

 

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিতে এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন, সেই নারী চরিত্রটি বিবাহ বিচ্ছেদের পর মদ্যপ হয়ে পড়ে।আর তাঁকে ঘিরেই এগোয় মূল গল্প।এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন সেই চরিত্রেই এ বার দেখা যাবে পরিণীতিকে।

আরও পড়ুন- প্রধান চরিত্রে ঋত্বিক, বড় পর্দায় নতুন রূপে ‘রাজলক্ষ্ণী ও শ্রীকান্ত’

 

 অন্য লুকে পরিণীতি

পরিণীতি চোপড়া ছাড়াও ওই ছবিতে রয়েছেন, অদিতি রাও হায়দারী, কীর্তি কুলহারি এবং টোটা রায়চৌধুরী। সম্প্রতি টোটা বলেছিলেন,“আমি আপাতত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছি। এই ছবিটিতে সাতটি মুখ্য চরিত্র রয়েছে। তাঁর মধ্যে একটিতে অভিনয় করছি আমি। শুটচলছেপুরোদমে। পরিণীতিও শুটের জন্য লন্ডনেই রয়েছেন।” আর এ ছবি প্রসঙ্গে ঋভুর বক্তব্য, ‘‘দিনে ১৬ ঘণ্টার বেশি শুট চলছে। ছবিটিতে গল্প বলার ভঙ্গিমা আপনাকে মুগ্ধ করবে।’’ জানা গিয়েছে ২০২০-র শুরুতেই বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন- টলিউড-বলিউডের জেল্লায় শহরে শুরু সিনেমা উৎসব

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন