Advertisement
২৬ এপ্রিল ২০২৪
The Kapil Sharma Show

The Kapil Sharma Show: বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’, পরিবর্তে কোন অনুষ্ঠান শুরু হবে

‘কপিল শর্মার শো’-তে বিচারকের আসনে ছিলেন অর্চনা পূরণ সিংহ। কিন্তু এই অনুষ্ঠান বন্ধ হওয়ার পরেও তিনি কৌতুকের দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন না।

কপিল শর্মা

কপিল শর্মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ২০:৩৩
Share: Save:

প্রায় ১০ বছর হতে চলল। প্রতি পর্বেই দেশবাসীকে হাসি উপহার দিয়ে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। সেই অনুষ্ঠান নাকি এ বার ঝাঁপ বন্ধ করতে চলেছে। শেষ হতে চলেছে কমেডিয়ান কপিল শর্মার ‘চ্যাট শো’। তার পরিবর্তে যদিও অন্য একটি কৌতুকানু্ষ্ঠানের সম্প্রচার শুরু হবে। ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’। সূত্রের খবর, আগামী জুন মাসেই টেলিভিশনের পর্দায় এই অনুষ্ঠানের শেষ পর্ব দেখানো হবে।

এর আগেও এক বার বন্ধ হয়েছিল এই অনুষ্ঠান। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল সে সময়ে। কপিল নিজে জানিয়েছিলেন, পিঠে চোট পাওয়ার কারণে অনুষ্ঠান বন্ধ করে দিতে হয় তাঁকে। ২০১৫ সালে প্রথম পিঠে চোট পেয়েছিলেন কপিল। আমেরিকায় গিয়ে চিকিৎসাও করিয়েছিলেন তিনি। তার পর বেশ কিছু দিন সুস্থ ছিলেন। কিন্তু আবার চলতি বছরে পিঠে চোট পান। বিশ্ব মেরুদণ্ড দিবসে তিনি বলেন, “আমি ২০২১-এ আবার চোট পেয়েছিলাম। আমার অনেক পরিকল্পনা ছিল। এই চোটের কারণে আমাকে অনুষ্ঠানও বন্ধ করে দিতে হয়।”

‘কপিল শর্মার শো’-তে বিচারকের আসনে ছিলেন অর্চনা পূরণ সিংহ। কিন্তু এই অনুষ্ঠান বন্ধ হওয়ার পরেও তিনি কৌতুকের দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন না। ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’-এও তাঁকেই দেখা যাবে বিচারকের আসনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

The Kapil Sharma Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE