Advertisement
১৭ মে ২০২৪
Adah Sharma

কী ভাবে সামলাচ্ছেন একের পর এক নিষেধাজ্ঞা? জন্মদিনে গোপন টোটকা ফাঁস করলেন অদা শর্মা

‘দ্য কেরালা স্টোরি’র শালিনী তিনি। ছবি মুক্তির পর থেকে একাধিক বিতর্কের মুখে পড়েছেন। তার পরেও জন্মদিনে খোশমেজাজে অভিনেত্রী।

The Kerala Story actress Adah Sharma reveals her secret to face bans on her birthday

নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি নিজের সাফল্য উপভোগ করছেন অদা। কী ভাবে? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৮:৩৩
Share: Save:

গত কয়েক সপ্তাহ ধরে বিতর্কের কেন্দ্রে ‘দ্য কেরালা স্টোরি’। ৫ মে মুক্তি পাওয়ার পরে ছবি নিয়ে চর্চা বেড়েছে বই কমেনি। খবরের শিরোনামে উঠে এসেছেন ছবির অভিনেত্রী অদা শর্মা। একের পর এক বিতর্ক, নিষেধাজ্ঞার শিকার হয়েও বক্স অফিসে রীতিমতো সফল সুদীপ্ত সেন পরিচালিত এই ছবি। ছবির বাণিজ্যিক সাফল্যের পাশাপাশি নিজের অভিনয়ের জন্যও প্রশংসিত হয়েছেন অদা শর্মা। এত বিতর্ক, নিষেধাজ্ঞা সামলে কী ভাবে সাফল্য উপভোগ করেন তিনি? নিজের ৩১তম জন্মদিনে সেই গোপন টোটকা সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন অভিনেত্রী।

১১ মে, বৃহস্পতিবার ৩১-এ পা দিলেন বলিউড অভিনেত্রী অদা শর্মা। সাম্প্রতিক কালের অন্যতম চর্চিত অভিনেত্রী তিনি। তবে সেই চর্চায় বেশির ভাগটাই বিতর্কের সৌজন্যে। তবে নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি নিজের সাফল্য উপভোগ করছেন অদা। কী ভাবে? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই। নিজের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন অদা।

ওই ভিডিয়োয় মহাদেবের সামনে বসে শিব তাণ্ডব স্তোত্র পাঠ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো পোস্ট করে অদা লেখেন, ‘‘আমার এনার্জির নেপথ্যের রহস্য। এই জন্যই আমি যেমন ফুলের তোড়া গ্রহণ করতে পারি, তেমনই হাজার নিষেধাজ্ঞাও সামলে নিতে পারি।’’ ‘দ্য কেরালা স্টোরি’র সাফল্যের জন্য অনুরাগীদের ধন্যবাদও জানান বলিউড অভিনেত্রী।

এখনও পর্যন্ত চলতি বছরের সব থেকে বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’। ট্রেলার মুক্তির পর থেকেই একের পর এক বিতর্কে জর্জরিত হয়েছে এই ছবি। বলপূর্বক ধর্মান্তরণ, ইসলামের আগ্রাসন, লভ জিহাদ সংক্রান্ত বিষয়ের উপর ভিত্তিতে তৈরি এই ছবি নিয়ে তুঙ্গে বিতর্ক। বিতর্কের সেই জল গড়িয়েছে আদালতেও। তবে হাজার বিতর্ক সত্ত্বেও প্রায় অপ্রতিরোধ্য ‘দ্য কেরালা স্টোরি’।

দেশের বক্স অফিস সাফল্যের পরে এ বার আরও ৩৭টি দেশে মুক্তি পেতে চলেছে এই ছবি। বুধবারই সমাজমাধ্যমের পাতায় এই সুখবর জানান অভিনেত্রী অদা শর্মা নিজে। বুধবার একটি টুইটে অদা লেখেন, ‘‘আপনাদের সবাইকে ধন্যবাদ যাঁরা এই ছবি দেখছেন, যাঁরা এই ছবি নিয়ে কথা বলছেন, যাঁরা এটাকে ট্রেন্ডিং করেছেন এবং যাঁরা আমার কাজের প্রশংসা করেছেন। আগামী সপ্তাহান্তে, ১২ মে আরও ৩৭টি দেশে মুক্তি পেতে চলেছে এই ছবি।’’ যদিও কোন কোন দেশে মুক্তি পাবে ‘দ্য কেরালা স্টোরি’, তা এখনও খোলসা করেননি বলিউড অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE