×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

রাত আর চাঁদকে মিলিয়ে দিয়ে দেবলীনাকে কোলে তুলে নিলেন গৌরব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ ডিসেম্বর ২০২০ ১৪:১০
নবদম্পতি দেবলিনা-গৌরব।

নবদম্পতি দেবলিনা-গৌরব।

প্রেমের রাত। চারদিকে ঝলমলে আলো। ফুল ঝরছে। আর ‘এই রাত তোমার আমার’ গান ব্যাকগ্রাউন্ডে। হেমন্ত মুখোপাধ্যায়ের গলায় গলা মিলিয়ে রাজপুত্র হেঁটে এগিয়ে আসছেন। রাজকন্যার কাছে এসে হাত ধরে নিয়ে এলেন মঞ্চে। তার পরে হাতে হাত, পায়ে পা। গানের ছন্দে নাচলেন দেবলিনা-গৌরব। এই ভাবেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা।

গত সোমবার ‘সঙ্গীত’ ছিল নবদম্পতির। হলুদ লেহেঙ্গায় দেবলীনা। হাতে পরেছিলেন লাল চূড়া। কপালে টিকলি আর নাকে নথ। তাক লাগিয়েছিলেন গৌরব চট্টোপাধ্যায়ও। হালকা গোলাপি রঙের বন্ধ গলা এবং শেরওয়ানি। বিয়ে পরবর্তী সঙ্গীতানুষ্ঠানের একটি দামি মুহূর্তের ভিডিয়ো আপলোড করলেন নতুন কনে। ‘দীপ জ্বেলে যাই’ ছবির গান ‘এই রাত তোমার আমার’-এ নাচ করলেন বর-কনে। গৌরব প্রথমে স্বর্ণ যুগের নায়কের মতো হাঁটতে হাঁটতে ঠোঁট মেলালেন গানে। ফের বল ডান্সের ভঙ্গিতে নাচ করলেন গৌরব দেবলীনা। তার পর বলিউডি স্টাইলে গৌরব কোলে তুলে নিলেন তাঁর স্ত্রীকে। ভিডিয়োর কমেন্ট বক্স ভরে উঠল ভালবাসায়। কেউ কেউ তো গৌরবকে তাঁর দাদু মহানায়ক উত্তম কুমারের সঙ্গেও তুলনা করলেন। ঠোঁটে স্বর্ণযুগের গান, পরনে সাদা চোস্ত-কুর্তা, হাঁটাচলায় সাদা কালো ছবির ভঙ্গি— দুই প্রজন্মের তুলনা এসে যাওয়াটাই বোধহয় স্বাভাবিক।

মঙ্গলবার বাইপাসের ধারের পি সি চন্দ্র গার্ডেন সেজে উঠেছিল এই যুগলের রিসেপশনের উপলক্ষে। শুধু রিসেপশন বলা ভুল। ফের বিয়ে হল তাঁদের। খ্রিস্টান মতে। খুব কম সংখ্যক অতিথির উপস্থিতিতে অনুষ্ঠান হল। তবে আয়োজনে কোনও খামতি ছিল না।

Advertisement
Advertisement