Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’র দ্বিতীয় পোস্টার মুক্তি, আলিয়ার দাপটে রোমাঞ্চিত দর্শকমহল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৬
‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ ছবির পোস্টারে আলিয়া ভট্ট

‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ ছবির পোস্টারে আলিয়া ভট্ট

পেছনে কালো লম্বা গাড়ি। হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। হাতে তাঁর তামাকের রোল। পরনে সাদা শাড়ি, সাদা ব্লাউজ। লাল টিপ, মোটা গয়না আর লাল ব্যাগে অলঙ্কৃত তিনি। সব কিছুকে ছাপিয়ে গিয়েছে ঠোঁটের ওই বাঁকা হাসি। যেন গোটা রাস্তাটা তাঁর অধীনে। সত্যিই তো তাই। তিনি গাঙ্গুবাই কাঠিওয়াড়ি! যাঁর আর এক নাম ‘ম্যাডাম অব কামাথিপুরা’।

৬০-এর দশকে ভারতবর্ষে এমন এক মহিলার অস্তিত্ব বিস্ময়কর! মুম্বইয়ের বেশ কয়েকটি গণিকালয়ের মালিকানা ছিল তাঁর হাতে। কামাথিপুরার একাধিক দেওয়ালে আজও তাঁর ছবি টাঙানো। মুম্বইয়ের অপরাধজগতের মাফিয়াদের সঙ্গে ওঠাবসা ছিল তাঁর। তাঁর দাপটে বাঘে গরুতে এক ঘাটে জল খেত।

হোসেন জয়দির বই ‘মাফিয়া কুইনস অব মুম্বই’-এর গাঙ্গুবাইয়ের অংশটি নিয়ে ছবি বানালেন পরিচালক স়ঞ্জয় লীলা ভন্সালী। প্রথম পোস্টার, প্রথম টিজার মুক্তি পেতেই চারদিকে হই হই। আলিয়া ভট্টের এই রূপ কেউ কল্পনাও করতে পারেননি। তার প্রমাণ নেটমাধ্যম জুড়ে। ছবি মুক্তির আগেই ঝলক দেখে মুগ্ধ ও বিস্মিত দর্শক।

Advertisement


দ্বিতীয় পোস্টার মুক্তি পেল শনিবার। ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আলিয়া ভট্ট অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’। শনিবারই অজয় দেবগণ এই ছবির শ্যুটিং-এ যোগ দিলেন। কানাঘুষো শোনা যাচ্ছে, ‘কসৌটি জিন্দেগি কে ২’ খ্যাত টেলি অভিনেতা পার্থ সামথানকে আলিয়ার প্রেমিক হিসেবে দেখা যাবে সঞ্জয় লীলা ভন্সালীর আগামী ছবিতে।

আরও পড়ুন

Advertisement