Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

প্রায় ১ বছর পর বাংলা ছবিতে যিশু, করোনা আতঙ্ক জয় করেই শেষ হল শ্যুটিং

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ এপ্রিল ২০২১ ২১:৩৯
যিশু এবং শোলাঙ্কি।

যিশু এবং শোলাঙ্কি।

যমজ সন্তান। দেখাশোনার সব দায়িত্ব এক বাবার। সেই বাবার গল্প নিয়ে তৈরি হচ্ছে নতুন বাংলা ছবি। সৌজন্য শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। এই ছবির প্রযোজনার দায়িত্ব তাঁদের। পরিচালনা করছেন অরিত্র মুখোপাধ্যায়। ছবিটি কোভিড পরিস্থিতি সামলেই সম্প্রতি শেষ হল ছবিটির শ্যুটিং।

‘বাবা বেবি ও…’ ছবিতে একা সন্তানের দেখভালের দায়িত্ব সামলানো সেই বাবার ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে। যমজ সন্তানদের দেখাশোনার ফাঁকেই প্রেমে পড়বে তাঁর চরিত্র। যিশুর সঙ্গেই এই ছবিতে অভিনয় করেছেন শোলাঙ্কি রায়। ছোট পর্দার ‘কাদম্বিনী’-কে এ ছবিতে দেখা যাবে গুরুত্বপূর্ণ এক চরিত্রে।

গত ডিসেম্বরে আনন্দবাজার ডিজিটালকে যিশু জানিয়েছিলেন, ২০ মার্চ থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা। তার এক দিন পরে অর্থাৎ, ২১ মার্চ থেকে শুরু হয়ে যায় ছবির শ্যুটিং। শেষ হয়েছে চলতি মাসের ৯ তারিখ। অতিমারির সময়ে প্রবল চাপের মধ্যে সব রকম সতর্কতা মেনে কাজ করা হয়েছে বলেই জানানো হয়েছে পরিচালকদের তরফে।

Advertisement

ধারাবাহিক এবং ওয়েব সিরিজে পরিচিত মুখ হলেও বড় পর্দায় শোলাঙ্কির এটিই প্রথম কাজ। শ্যুটের শেষ দিনে নিজের আবেগ সামলে রাখতে পারেননি তিনি। তাঁর কথায়, ‘‘এই ইউনিটের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হল। এটিই আমার প্রথম ছবি। শ্যুটিং শেষ হয়ে যাওয়ায় অল্প অল্প মন খারাপও হচ্ছে। আশা করি, আমার চরিত্রটি ঠিক ভাবে করতে পেরেছি।”

প্রায় এক বছর পরে ফের বাংলা ছবিতে অভিনয় করলেন যিশু। বাবার চরিত্রে আগেও বেশ জনপ্রিয় হয়েছেন তিনি। এ বারও তেমনটা হবে বলে আশা অভিনেতার। শ্যুটের শেষ দিনে যিশু বললেন, “শিশুদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব ভাল হল। ওদের সঙ্গে কাজ করে অনেক আনন্দ পাওয়া যায়।”

শ্যুটিংয়ের পালা শেষ। আপাতত মুক্তির অপেক্ষায় ‘বাবা বেবি ও…’।

আরও পড়ুন

Advertisement