Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bappi Lahiri

Bappi Lahiri-Michael Jackson: স্বয়ং মাইকেল জ্যাকসনকেও চমকে দিয়েছিলেন বাপ্পি লাহিড়ি, জানেন কী করে?

বাপ্পি লাহিড়ি চিরকালই চর্চায়। সে গান হোক বা গয়না! জানেন কি, বলিউডের 'ডিস্কো কিং'কে নিয়ে মুগ্ধতার তালিকায় নাম লিখিয়েছিলেন খোদ এক বিশ্বখ্যাত তারকাও? তিনি আর কেউ নন। স্বয়ং 'কিং অব পপ' মাইকেল জ্যাকসন! পুরনো এক সাক্ষাৎকারে নিজেই সে গল্প শুনিয়েছিলেন বাপ্পি। 

মাইকেল জ্যাকসনেরও মুগ্ধতা কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি

মাইকেল জ্যাকসনেরও মুগ্ধতা কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৫
Share: Save:

তিনি চিরকালই চর্চায়। সে গান হোক বা গয়না! জনপ্রিয় সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ির সোনার গয়নার সংগ্রহ ঈর্ষা করার মতোই! বরাবরই তাঁর গা-ভরা গয়না দেখে কেউ মুগ্ধ হয়েছেন, কেউ মেতেছেন রসিকতায়। জানেন কি, গয়না দেখে চমকে যাওয়ার তালিকায় নাম লিখিয়েছিলেন এক বিশ্বখ্যাত তারকাও? তিনি আর কেউ নন। স্বয়ং মাইকেল জ্যাকসন!

১৯৯৬ সাল। মুম্বই সফরে এসেছিলেন ‘কিং অব পপ’। তখনই মাইকেলের সঙ্গে সাক্ষাৎ হয় বাপ্পির। পুরনো এক সাক্ষাৎকারে ‘ডিস্কো কিং’ নিজেই শুনিয়েছিলেন সে গল্প। বলেছিলেন, তাঁর গলায় গণেশের লকেট বসানো ভারী সোনার হারটি দেখে মুগ্ধ হয়ে যান মাইকেল। বাপ্পির সামনে এসে বলেন, “আরেব্বাস! এ তো দুর্ধর্ষ হার। কে আপনি?”

মাইকেলকে নিজের পরিচয় দিয়েছিলেন বাপ্পি। তাঁর কথায়, “আমি ওঁকে নিজের নাম বলি। আমি ‘ডিস্কো ডান্সার’-এর সুরকার শুনে মাইকেল জ্যাকসন তৎক্ষণাৎ বলেন, ‘জিমি জিমি’ ওঁর পছন্দের গান।”

মঙ্গলবার মধ্যরাতে স্লিপ অ্যাপনিয়ার শিকার হয়ে প্রয়াত হন পাঁচ দশকের বলিউড কাঁপানো সুরকার-গায়ক। নিজের বিপুল সংখ্যক হার, বালা, আংটি ও হরেক উপহার মিলিয়ে মোট ৭৫৪ গ্রাম সোনা ছিল বাপ্পির সংগ্রহে। সে কথাও জানিয়েছিলেন বাপ্পি নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bappi Lahiri Michael Jackson gold
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE