Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Katrina Kaif

সর্বত্র ক্যাটরিনার মা হওয়ার জল্পনা, অভিনেত্রীর পরিকল্পনা কী?

চল্লিশে পা ক্যাটরিনার। এর মাঝেই দাম্পত্য জীবনের দু’বছর কাটিয়ে ফেলেছেন। এ বার কি তা হলে সুখবর দিতে চলেছেন অভিনেত্রী?

actress katrina kaif

অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১২:১৪
Share: Save:

৪০-এ পা দিলেন ক্যাটরিনা কইফ। এর মধ্যে গুঞ্জন, তিনি নাকি মা হতে চলেছেন। ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা। তার পর থেকেই বিভিন্ন সময় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়ায়। চলতি বছর সলমন খানের বাড়ির ইদের অনুষ্ঠান থেকে বেরোনোর সময় অভিনেত্রীকে দেখে এমন গুজব ছড়ায়। তবে সেই জল্পনায় জল ঢালেন ক্যাটরিনা নিজেই। অবশ্য শোনা যাচ্ছিল, সন্তান প্রসঙ্গে চিন্তাভাবনা শুরু করেছেন অভিনেত্রী। এ-ও শোনা যাচ্ছিল যে, বিজয় সেতুপতির সঙ্গে ‘ক্রিসমাস’ ছবির শুটিং শেষ করেই সন্তানের পরিকল্পনা করবেন অভিনেত্রী।৷ অন্য দিকে, সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবির শুটিংও বাকি রয়েছে। শোনা যাচ্ছিল, ফারহান আখতার পরিচালিত ‘জি লে জ়রা’ ছবিতে প্রিয়ঙ্কা চোপড়া এবং আলিয়া ভট্টের সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা। অভিনেত্রী নাকি জানিয়েছিলেন, এই ছবির শুটিং শেষ করে তার পর তিনি মা হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন। যদিও সেই ছবি এখন বাক্সবন্দি হয়ে গিয়েছে। তা হলে কি সুখবর দেবেন খুব শীঘ্রই?

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, এই মুহূর্তে পর পর বেশ কিছু ভাল কাজের প্রস্তাব রয়েছে তাঁর হাতে। বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেছেন অভিনেত্রী। সদ্য দু’বছর হয়েছে বিয়ের, স্বামী ভিকির সঙ্গে অত্যন্ত ভাল সময় কাটাচ্ছেন ক্যাটরিনা। তাই কোনও তাড়াহুড়ো করতে চান না, বরং সময় নিতেই স্বচ্ছন্দ অভিনেত্রী।

৪০তম জন্মদিনের আগেই স্বামী ভিকির সঙ্গে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। তবে কোথায় গিয়েছেন তাঁরা, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE