Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Tiger 3 update

প্রায় এক দশক পরে দীপাবলির সন্ধ্যায় ছক ভাঙছে ‘টাইগার ৩’, কোন বিশ্বাসে ঝুঁকি নিলেন নির্মাতারা?

রাত পোহালেই প্রেক্ষাগৃহে শোনা যাবে টাইগারের গর্জন। আলোর উৎসবে কি বক্স অফিসে নিজের ছাপ রাখতে পারবে সলমন খানের ছবি?

Tiger 3 makers reveal why they chose weakest day for Salman Khan’s film release

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ২০:০৭
Share: Save:

ছবি মুক্তির আর একটা গোটা দিনও বাকি নেই। রাত পোহালেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’। এক সপ্তাহ আগে থেকে শুরু হয়ে গিয়েছিল ছবির টিকিটের অগ্রিম বুকিং। সলমনের শেষ ছবির পরিসংখ্যানের দিক থেকে বিচার করলে অগ্রিম বুকিংয়েই নজির গড়েছে ‘টাইগার ৩’। অগ্রিম টিকিট বুকিংয়ের সৌজন্যেই সলমনের ছবির ঝুলিতে এসেছে প্রায় দশ কোটি টাকা। ছবির টিকিটের অগ্রিম বুকিং থেকে ছবির বক্স অফিস ব্যবসার কিছুটা আভাস পাওয়া যায়। সেই নিরিখে চলতি বছরে সলমন খানের প্রথম হিট ছবি হতে চলেছে ‘টাইগার ৩’। তবে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের বিবেচনায় কি আদৌ সাফল্য পাবে সলমনের ছবি?

ওয়াইআরএফ চলতি বছর শুরু করেছে ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার ছবির মাধ্যমে। বিশ্বজুড়ে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের এই ছবি। ‘পাঠান’-এর সাফল্যের পর ওয়াইআরএফের প্রত্যাশাও এখন প্রায় আকাশছোঁয়া। এ দিকে প্রায় এক দশকেরও বেশি সময় পরে দীপাবলির দিনেই মুক্তি পাচ্ছে হিন্দি ছবি। কিন্তু উৎসব উদ্‌যাপন ছেড়ে কতটা হলমুখী হবেন সাধারণ দর্শক, তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। তবে খবর, ‘টাইগার ৩’ ছবি নিয়ে বেশ নাকি আত্মবিশ্বাসী ওয়াইআরএফ। বিশেষ করে, ‘পাঠান’-এর পর ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ড নিয়েও নাকি কৌতূহল ও উত্তেজনা বেড়েছে অনুরাগীদের। তা ছাড়াও, নির্মাতাদের দাবি, ‘টাইগার ৩’ ছবিতে নাকি ‘পাঠান’-এর থেকে ভিন্ন ধরনের অ্যাকশন দৃশ্য দেখতে পাবেন দর্শক।

একটা-দুটো নয়, মোট ১২টি অ্যাকশন দৃশ্যে নাকি ছবি সাজিয়েছেন পরিচালত মণীশ শর্মা। সলমন ও ক্যাটরিনা তো আছেনই, সঙ্গে নাকি পাল্লা দিয়েছেন খলনায়ক ইমরান হাশমিও। তা ছাড়াও, অনুরাগীদের উৎসাহ দেখে নাকি প্রেক্ষাগৃহ ভার্সনে অতিরিক্ত দু’মিনিট যোগ করা হয়েছে ছবির সঙ্গে। সেই সঙ্গে শাহরুখ ও সলমনের যুগলবন্দি তো রয়েছেই। সব মিলিয়ে, দর্শককে প্রেক্ষাগৃহে টানার সব উপকরণই নাকি প্রস্তুত রেখেছেন নির্মাতারা। এখন শুধু ‘টাইগার’-এর গর্জনের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE