Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Deepika Padukone

Crush on married celebs: বিবাহিত তারকাদের প্রেমে পাগল বলিউডের যে সব নায়ক-নায়িকা, দেখে নিন এক ঝলক

টাইগার শ্রফ থেকে পরিণীতি চোপড়া— যে সব নায়ক-নায়িকা বিবাহিত তারকাদের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন অনায়াসে, তাঁদের ভাল লাগা নিয়ে দু-চার কথা।

বিবাহিত তারকাদের প্রেমে পাগল বলিউডের অনেক তারকাই।

বিবাহিত তারকাদের প্রেমে পাগল বলিউডের অনেক তারকাই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৪:০৫
Share: Save:

প্রেমে নাকি সবই সম্ভব। কাউকে ভাল লাগা দোষের কোথায়? এমনটাই মনে করেন অনেক তারকা। বলিউডও সে দৌড়ে কম যায় না। বিবাহিত তারকাদের প্রেমে পাগল বলিউডের অনেক তারকাই। দেখে নেওয়া যাক সেই তালিকা।

Advertisement

টাইগার শ্রফ

দিশা পটানির সঙ্গে টাইগার শ্রফ যে সম্পর্কে ছিলেন, সে বিষয়ে অনেকেই নিশ্চিত। তবে সে সময়ও গুঞ্জন রটেছিল, রণবীর সিংহকে নাকি ঈর্ষা করেন টাইগার। ‘কফি উইথ কর্ণ ৭’-এ ফাঁস হয়ে যায় সেই তথ্য। যখন কর্ণ জোহর টাইগারকে জিজ্ঞাসা করেছিলেন, “কী কারণে তুমি রণবীর সিংহকে হিংসে করতে পারো?” তখনই টাইগার স্পষ্ট জবাব দেন, “ওর স্ত্রী, সে খুবই প্রতিভাবান।” কর্ণ এর পর হাসিতে ফেটে পড়ে বলেন, “খুব প্রতিভাবান, তাই নাকি?” টাইগার এর পর বাধ্য হয়ে যোগ করেন, “খুব সুন্দর।”

এক সময়ে মাধুরী দীক্ষিতের জন্য পাগল ছিলেন রণবীর। পরিণীতির পছন্দের তালিকায় কোন অভিনেতা?

এক সময়ে মাধুরী দীক্ষিতের জন্য পাগল ছিলেন রণবীর। পরিণীতির পছন্দের তালিকায় কোন অভিনেতা?

উরফি জাভেদ

Advertisement

কিম্ভূত সাজপোশাকের জন্য খ্যাত উরফি জাভেদ সম্প্রতি স্বীকার করেছেন যে, তিনি শাহিদ কপূরের ভক্ত। তা ছাড়াও তাঁর ভাল লাগার তালিকায় রয়েছেন আরও একগুচ্ছ অভিনেতা। যেমন— রাম চরণ, অল্লু অর্জুন, যশ, নাগা চৈতন্য প্রমুখ। উরফির কথায়, “আমি হ্যান্ডসাম ছেলেদের ভালবাসি, তাই...আর কি।”

কার্তিক আরিয়ান

প্রায়শই অল্পবয়সি অভিনেত্রীর সঙ্গে ঘুরে বেড়ান কার্তিক আরিয়ান। তবে মুম্বইয়ে দেওয়া এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন,“আমি সব সময় করিনা কপূরের প্রতি দুর্বল ছিলাম।” সিঙ্গাপুরে একটি ফ্যাশন শো-তে করিনার সঙ্গে র‌্যাম্পে হেঁটে অভিনেতা নিজের স্বপ্নপূরণ করেছিলেন।

রণবীর কপূর

আলিয়া ভট্টের সঙ্গে বর্তমানে সুখে ঘর করলেও, এক সময়ে মাধুরী দীক্ষিতের জন্য পাগল ছিলেন রণবীর কপূর। মাধুরীর হাসি, নাচের ভঙ্গিমা, অভিনয় দক্ষতা— সব মিলিয়েই যে তাঁকে ভীষণ ভাল লাগত, এ কথা স্বীকার করে নেন রণবীর। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, মাধুরী বিয়ে করার সময় তাঁর প্রথম বার হৃদয় ভেঙেছিল। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র ‘ঘাগরা’ গানে নায়িকার সঙ্গে নাচের সুযোগ পেয়েছিলেন রণবীর, সেই দৃশ্য দারুণ জনপ্রিয় হয়েছিল।

পরিণীতি চোপড়া

সইফ আলি খানের প্রতি তাঁর অনুভূতির কথা গোপন করেননি পরিণীতি। একটি ছবির প্রচারের সময়, অভিনেত্রী খোলাখুলি ভাবে অভিনেতার প্রতি তাঁর ভাল লাগা ব্যক্ত করেন। কিন্তু সকলকে অনুরোধ করেছিলেন সে কথা সইফকে না জানাতে। আরও বলেন, ‘‘আমি করিনাকেও এ কথা জানিয়েছি। তারও আপত্তি নেই আমার সইফ-মুগ্ধতায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.