প্রেম নাকি ভেঙে গিয়েছিল। কিন্তু ভাঙা প্রেম জোড়া লাগতে কতক্ষণ? তেমনটাই নাকি হয়েছিল সলমন খান-ক্যাটরিনা কইফের ক্ষেত্রে। তবে সেই ভাঙা প্রেম জোড়া লাগানোটাই নাকি ভাল চোখে দেখেননি রোমানিয়ান মডেল য়ুলিয়া ভানটুর। বলি মহলের গসিপ ইনিই নাকি সলমনের বর্তমান প্রেমিকা। সলমনের ওপর ভরসা রাখতে না পেরে নাকি ছবির সেটে ভাইজানকে পাহারা দিতে পৌঁছবেন য়ুলিয়া।

বিষয়টা ঠিক কী?

আরও পড়ুন, সলমনকে প্লিজ আমার জন্য ছেড়ে দিন, বললেন ক্যাটরিনা

সল্লু মিঞার সঙ্গে ক্যাটরিনা কইফের সম্পর্ক ভেঙেছে বেশ কয়েক বছর। বলি মহলের গসিপ অন্তত তেমন খবরই দিয়েছিল। সম্প্রতি আবুধাবিতে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিংয়ে নাকি ফের কাছাকাছি এসেছিলেন সলমন-ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বিভিন্ন ছবি দেখে বি-টাউনে নতুন করে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। তবে এ নিয়ে সরাসরি মুখ খোলেননি তাঁরা। কিন্তু সলমনের ওপর সম্ভবত ভরসা রাখতে পারেননি য়ুলিয়া। ডেকান ক্রনিকালের খবর অনুযায়ী, এই মুহূর্তে আবুধাবিতে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শেষ পর্বের শুটিং চলছে। সলমনেক পাহারা দিতে নাকি সেখানে যাচ্ছেন য়ুলিয়া!

আরও পড়ুন, লজ্জায় মুখ ঢাকলেন সলমন, কানে কানে কী বললেন ক্যাটরিনা?

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানিয়েছেন, সলমন-ক্যাটরিনা নিজেদের সম্পর্ককে অন্য স্তরে নিয়ে যেতে চান। ওঁদের আন্ডারস্ট্যানিডিং খুব ভাল। শুটিংয়ের পর ঘণ্টার পর ঘণ্টা একসঙ্গে বসে আড্ডা দেন। সলমন অনেক কথা বলেন। ক্যাটরিনা মন দিয়ে শোনেন। ব্যক্তিগত সম্পর্কে ভেঙে যাওয়ার পর সলমনের কথাকে নাকি বিশেষ পাত্তা দিতেন না ক্যাটরিনা। তবে ফের ফিরেছে সু-সময়। য়ুলিয়া ও ক্যাটরিনা দু’জনেই  জানেন কেউই সলমনের জীবনে অন্য কারও জায়গা নিতে পারবেন না।

সে কারণেই কি ইনসিকিওর্ড হয়ে সলমনের ছবির সেটে হাজির হচ্ছেন য়ুলিয়া? উত্তর দেবে সময়।