Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tiyasha Roy

Tiyasha Roy: জন্মদিনে সুবানের থেকে কী উপহার নেবেন তিয়াসা, আগাম ভাবছেন ‘কৃষ্ণকলি’

জন্মদিন তাঁর কাছে অনেকটা দুর্গাপুজোর মতো। উদ্‌যাপন শুরু হয় বিশেষ দিনটি আসার অনেক আগে থেকেই।

সুবান এবং তিয়াসা।

সুবান এবং তিয়াসা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৮:৫৪
Share: Save:

জন্মদিন তাঁর কাছে অনেকটা দুর্গাপুজোর মতো। বিশেষ দিনটি আসার অনেক আগে থেকেই শুরু হয়ে যায় উদ্‌যাপন। তাই জন্মদিন আসার আট দিন আগেই উপহার পেতে শুরু করেছেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায় । তাঁর ইনস্টাগ্রামে লাইভে চোখ রাখলেই বিষয়টি আরও স্পষ্ট হয়। সেখানে অনুরাগীদের কাছ থেকে পাওয়া উপহার সকলকে দেখালেন তিনি।

আনন্দবাজার অনলাইনকে তিয়াসা বললেন, “আমার জন্মদিন ১৬ অগস্ট। কিন্তু আজ অনুরাগীদের সঙ্গে দেখা করলাম। আসলে এর আগের বছরই দেখা করার ইচ্ছে ছিল। অবশেষে এ বার তা করতে পারলাম।” অনুরাগীদের ভালবাসা পেয়ে উচ্ছ্বাস স্পষ্ট তাঁর গলায়। তিয়াসার সংযোজন, “জন্মদিন আমার কাছে খুবই বিশেষ একটা বিষয়। তাই অনেক দিন ধরে পালন করতে ভালবাসি। কিছুটা দুর্গাপুজোর মতোই।”

অনুরাগীদের তরফ থেকে ইতিমধ্যেই অসংখ্য উপহার পেয়েছেন। স্বামী সুবান রায়ের থেকে কী চাইবেন বিশেষ দিনে? প্রশ্ন করতেই খানিক হেসে তিয়াসা বললেন, “এখনও ভাবিনি, কী চাওয়া যায়। তবে নিশ্চয়ই ভাল কিছুই চাইব।”

টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছিল, স্বামী সুবান রায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে পারে ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়ের। ধারাবাহিকে তিয়াসার অগাধ সাফল্যই নাকি দাম্পত্যে তিক্ততা এনে দিয়েছে। তবে এই রটনাকে নস্যাৎ করে দিয়েছিলেন ‘কৃষ্ণকলি’। তিনি বলেছিলেন, “এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই আমাদের নিয়ে এ সব শোনা যাচ্ছে। সত্যিই যদি সে রকম কিছু হয়, নিশ্চয়ই সংবাদমাধ্যমকে জানানো হবে।” তা হলে কি এ বারের জন্মদিনটা সুবানের সঙ্গেই কাটাবেন তিয়াসা? উত্তর খুঁজছেন তিয়াসার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Tiyasha Roy Suban Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE