Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lovely Moitra

Death Threat: লাভলি মৈত্রকে খুনের হুমকি, অশালীন বার্তা পাঠানোর অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে

লাভলির দাবি, বিজেপি দলটি মহিলাদের সম্মান করতে পারে না বলেই তাদের কর্মীরা এই ধরণের আচরণ করার সাহস পান।

লাভলি মৈত্র

লাভলি মৈত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৪:১৭
Share: Save:

সোনারপুর দক্ষিণের বিধায়ক অভিনেত্রী লাভলি মৈত্রকে ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিজেপি-র এক কর্মীর বিরুদ্ধে। লাভলির দাবি, তাঁকে একাধিক অশালীন বার্তাও পাঠিয়েছেন বিরোধী দলের সেই কর্মী। এর পরেই সোনারপুর থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন লাভলি। বর্ধমান থেকে পুলিশ গ্রেফতার করে সেই কর্মীকে। তদন্তে জানা যাচ্ছে, অভিযুক্তের নাম সৌমেন ঘোষাল। গলসির বাসিন্দা তিনি।

লাভলি জানিয়েছেন, শুক্রবার সকালে অচেনা একটি নম্বর থেকে বারবার ফোন আসে তাঁর কাছে। বিরক্ত হয়ে লাভলি সেই নম্বরটি ব্লক করে দিলে হোয়াটসঅ্যাপে তাঁকে একের পর এক অশালীন মেসেজ করতে থাকেন সৌমেন নামের সেই ব্যক্তি। প্রত্যেকটি মেসেজের শেষেই ‘বিজেপি জিন্দাবাদ’ লেখা ছিল বলে দাবি করছেন সোনারপুর দক্ষিণের বিধায়ক। লাভলির এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সৌমেনকে গ্রেফতার করে পুলিশ। তথ্যপ্রযুক্তি আইনের আওতায় মামলা রুজু করা হয়েছে তাঁর বিরুদ্ধে। একই সঙ্গে তাঁর ফোনটিও বাজেয়াপ্ত করে নেওয়া হয়। কেন তিনি লাভলিকে এ ধরনের বার্তা পাঠিয়েছেন, আপাতত সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

লাভলির দাবি, বিজেপি দলটি মহিলাদের সম্মান করতে পারে না বলেই তাদের কর্মীরা এই ধরনের আচরণ করার সাহস পান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Death threat Lovely Moitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE